কুমিল্লায় ইউনাইটেড ষোলনলের উদ্যোগে হাফেজদের পোশাক ও অসহায়কে গরু উপহার

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লায় বুড়িচংয়ে ইউনাইটেড ষোলনল সাদা মনের মানুষ পরিবারের পক্ষ থেকে হাফেজিয়া মাদ্রাসার এতিম শতাধিক শিশুদের মাঝে পাঞ্জাবী ও আগুনে পুড়ে যাওয়া একটি পারিবারের মাঝে গরু উপহার প্রদান করা হয়েছে।

শনিবার সকালে জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের মহিষমারা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সংগঠনের পক্ষ থেকে মহিষমারা হাফেজিয়া ও এতিমখানা, ইন্দ্রবতি হাফেজিয়া ও এতিমখানার শতাধিক হাফেজ শিশুদের মাঝে উপহার হিসেবে পাঞ্জাবি এবং ইন্দ্রবতি মহিলা হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য থ্রি-পিস বিতরণ করা হয়।

এছাড়া সম্প্রতি মহিষমারা গ্রামের আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্থ একটি পরিবারের মাঝে একটি গরু উপহার দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজিবী একলাস উদ্দিন ভূইয়া, কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের সভাপতি গোলাম কিবরিয়া, সমাজ সেবক আবু ইউসুফ বাবুল, জসিম উদ্দিন ভূইয়া, এরশাদুল হক মেম্বার, হাজী নোয়াব আলী, মহিষমাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ সাইদুর রহমান, আল-রফিক ভূইয়া।

ইউনাইটেড ষোলনল এর প্রতিষ্ঠাতা নাঈম এর সহযোগিতায়, সমাজ সেবক আবদুর রশিদের সভাপতিত্বে ও ইউনাইটেড ষোলনল এর প্রধান সমন্বয়ক জাকারিয়া সুমন এর পরিচালনায় সাংগঠনিক সদস্যদের মঝে বক্তব্য রাখেন আমিনুল ইসলাম আমির, রাসেল আহাম্মদ ও সৌদি আরব প্রবাসী মোঃ সেন্টু। স্বেচ্ছাসেবকদের মাঝে বক্তব্য রাখেন হাসান ও কামরুল হাসান।

আলোচনা ও উপহার বিতরণ শেষে বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানে সমাপ্তি করা হয়।

উল্লেখ্য, ইউনাইটেড ষোলনল একটি সম্পূর্ন অ-রাজনৈতিক সংগঠন, ২০১৭ সাল থেকে অসহায় মানুষের সেবায় কাজ করে যাচ্ছে এই সংগঠনটি। মূলত প্রবাসীদের সহযোগিতায় এই সংগঠনটি তাঁদের কার্যক্রম পরিচালনা করে থাকে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page