কুমিল্লায় ঔষধের পিকআপে ইয়াবা-ফেন্সিডিল ও গাঁজা !

নেকবর হোসেন।।
কুমিল্লায় মাদকদ্রব্য পরিবহনের জন্য বিশেষ প্রক্রিয়ায় ঔষধ কোম্পানীর কাভার্ড ভ্যান ব্যবহার করে তার ভিতরে ঔষধের আড়ালে মাদক পরিবহন করা হচ্ছিলো।

ঔষধের নাম ভাঙ্গিয়ে কুমিল্লা, চাঁদপুরসহ দেশের বিভিন্ন জেলায় পাচার করা হচ্ছিলো ইয়াবা ট্যাবলেট, ফেন্সিডিল ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য। সুপরিচিত ঔষধ কোম্পানির নাম ব্যবহৃত এমনি একটি কাভার্ডভ্যান থেকে বিপুল পরিমানে মাদকসহ একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব কুমিল্লা।

র‌্যাব-১১ সিপিসি-২ এর অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বৃহষ্পতিবার সকালে সদর দক্ষিণের পদুয়ারবাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৮,৬৫০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০০ বোতল ফেন্সিডিল ও ৮৩ কেজি গাঁজা’সহ ০১ জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয় এবং একটি টি মিনি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী চাঁদপুর জেলার কঁচুয়া থানাধীন চাপাতলী (দক্ষিণ পাড়া) গ্রামের মিজানুর রহমান এর ছেলে মোঃ আল-আমিন হোসেন সুমন (৩১)।

র‌্যাব জানায় ,প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে জব্দকৃত কাভার্ড ভ্যান ব্যবহার করে কুমিল্লা, চাঁদপুরসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট, ফেন্সিডিল ও গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল মাদককারবারিরা।

এছাড়াও, মাদকদ্রব্য পরিবহনের জন্য বিশেষ প্রক্রিয়ায় ঔষধ কোম্পানীর কাভার্ড ভ্যান ব্যবহার করে তার ভিতরে ঔষধের আড়ালে মাদক পরিবহন করে আসছিল বলে স্বীকার করে গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ি। এবিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page