কুমিল্লায় কাভার্ডভ্যান ভর্তি ২ কোটি টাকার ভারতীয় শাড়ি উদ্ধার ! আটক ২

রুবেল মজুমদার।।
কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার সোয়াগাজী এলাকা থেকে ভারতীয় সীমান্ত এলাকা দিয়ে বাংলাদেশে আসা ট্রাক ভর্তি ২ কোটি টাকার অবৈধ শাড়ী ও থ্রি পিচ জব্দ করছেন জেলার সদর দক্ষিণ উপজেলার নির্বাহী কর্মকর্তা।

বুধবার (২৭ এপ্রিল)সকাল ৭ টায় গোপন সংবাদ পেয়ে সদর দক্ষিণ উপজেলার নির্বাহী কর্মকর্তা শুভাশিস ঘোষ মোবাইল কোর্ট পরিচালনা করে জাবেদ কাউছার কাগো সাভিস নামে একটি ট্রাক ভর্তি ভারতীয় পুর্ন শাড়ি থ্রি পিচ আটক করেন।

বৃহস্পতিবার (২৮এপ্রিল)বিকালে সংবাদিকদের দক্ষিণ উপজেলার নির্বাহী কর্মকর্তা শুভাশিস ঘোষ বলেন, আমরা গোপন সংবাদ পায় ভারত সীমান্ত দিয়ে বাংলাদেশে বিপুল পরিমাণ শাড়ি থ্রি পিছ আসবে। ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ হয়ে । এমন খবর পেয়ে আমি সদর দক্ষিণ মডেল থানা ওসি কে নিয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে ট্রাকটি কে আটক করি। এসময় চলক সহ দুই জনকে আটক করা হয়েছে। সমস্ত শাড়ি থ্রি পিচ জব্দ করা হয়েছে। এঘটনায় চোরাকারবারি ও অপরাধীদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

আটক কৃত আসামীরা হলেন,মো.শাহজাহান মিয়া, ও জাকির হোসেন। আইনগত ব্যবস্থায় আসামিদেরকে জেল হাজতে প্রেরণ করা হবে। বর্তমানে আসামিরা কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা হাজতে আছেন।

এ বিষয় কুমিল্লা জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, “আমি মাদক ও সন্ত্রাসী কর্মকান্ড, চোরাচালানি, ভারতীয় অবৈধ পণ্যের বিষয়ে জিরো টলারেন্স ঘোষণা করছি। আমাদের ইউএনও ভালো কাজ করেছেন এজন্য আমি তাকে ধন্যবাদ জানাচ্ছি”।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page