কুমিল্লায় ক্রিকেট খেলার দ্বন্দ্বে কিশোর খুন

কুমিল্লা নিউজ ডেস্ক।।
কুমিল্লা নগরীতে ক্রিকেট খেলার দ্বন্দ্বের জেরে মোহাম্মদ আমিন (১৫) নামে এক কিশোরকে বুকে ও পিঠে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় নগরীর শেখ ফজিলাতুন্নেছা মডার্ন হাই স্কুলের পেছনে বিসিক এলাকার ভেতরে এমপির মাঠে এ ঘটনা ঘটে।

নিহত কিশোর কুমিল্লা মুরাদনগর উপজেলার পালাসুতা গ্রামের প্রবাসী নোয়াব মিয়ার ছেলে। তার পরিবার কুমিল্লা নগরীর ঠাকুরগাপাড়া এলাকার পুরাতন কাস্টমস গোডাউনের সামনে নারী কাউন্সিলর উম্ম কুলসুমের গলির ভেতরে একটি বাড়িতে ভাড়া থাকে।

নিহতের স্বজনরা জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টা দিকে মোহাম্মদ আমিন তার বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলতে এমপির মাঠে যায়। সেখানে খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে পারভেজ (২২) নামে এক যুবক আমিনের বুকে ও পিঠে ছুরিকাঘাত করে। পারভেজ কুমিল্লা নগরীর ঠাকুরপাড়া বেসরকারি পলিটেকনিক ইনস্টিটিউট সংলগ্ন এলাকার বাসিন্দা মো. শাহ আলমের ছেলে। সে ফুডপান্ডায় ডেলিভারি ম্যান হিসেবে কাজ করে।

নিহত কিশোরের কাকা মোহাম্মদ হাবিব বলেন, ‘কিশোর আমিন প্রিন্টিংয়ের কাজ করতো। শুক্রবার ছুটির দিন থাকায় বন্ধুদের সঙ্গে বিসিক এলাকায় এমপির মাঠে ক্রিকেট খেলতে যায়। এরপর সকাল সাড়ে ১০টার দিকে খবর আসে আমিনকে ছুরিকাঘাত করা হয়েছে। আহতাবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসাতালে নেওয়ার পর প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়ার পথে কোটবাড়ি বিশ্বরোড এলাকায় সে মারা যায়। এরপর আমরা তার মরদেহ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে আসি।’

তিনি জানান, পারভেজ আমার ভাতিজাকে বুকে ও পিঠে ছুরিকাঘাত করে নির্মমভাবে হত্যা করেছে। আমিনের বাবা প্রবাসে। বাড়িতে মা আছে। আমরা আমিনের হত্যার বিচার চাই। দ্রুত ঘাতককে গ্রেফতার করা হোক।

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হক বলেন, সুরতহাল রিপোর্ট তৈরী করে মরদেহটি কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।শনিবার ময়নাতদন্ত করা হবে। তার শরীরে দুই স্থানে ছুরিকাঘাত করা হয়েছে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

You cannot copy content of this page