কুমিল্লায় গাঁজা সেবনের অভিযোগে পাঁচজনের জেল-জরিমানা

কুমিল্লা নিউজ ডেস্ক।।
কুমিল্লা নগরীতে মাদকবিরোধী অভিযানে পাঁচজনকে জরিমানা ও কারাদণ্ড দেওয়া হয়েছে। এ ছাড়া কুমিল্লার মুরাদনগর এবং কুমিল্লা আদর্শ সদর উপজেলা ও সদর দক্ষিণ উপজেলায় মাদকসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গত মঙ্গলবার দিনব্যাপী আদর্শ সদর উপজেলার শাসনগাছা ধর্মপুর, রেসকোর্সের বিভিন্ন স্থানে এ অভিযান চালনায় কুমিল্লা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লার সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান জানান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মৌসুমী আক্তারের নেতৃত্বে অভিযানে সদর উপজেলার বিভিন্ন স্থান থেকে পাঁচজনকে গাঁজা সেবনের অভিযোগে আটক করা হয়। এ সময় তাঁদের বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

আটক ব্যক্তিরা হলেন মো. লাভলু (২৬), মো. মোস্তফা (৩৬), মো. সাকিব (২১), মো. আহসানউল্লাহ ও মো. রাসেল (৩৫)।

কুমিল্লার মুরাদনগরে দেড় কেজি গাঁজাসহ জুয়েল বাহার (২৪) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে বাঙ্গরা বাজার থানা-পুলিশ। গতকাল বুধবার সকালে উপজেলার বাঙ্গরা বাজার থানার শ্রীকাইল ইউনিয়নের চন্দনাইল ঈদগা এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাঁকে কুমিল্লা জেল-হাজতে পাঠানো হয়েছে।

এ ছাড়া কুমিল্লা আদর্শ সদর উপজেলা ও সদর দক্ষিণ উপজেলা থেকে গতকাল ফেনসিডিলসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় মাদক পরিবহনের ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়। র‍্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এই তথ্য জানান।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মোসা. তাসলিমা বেগম (৩০), মোসা. নাজমা আক্তার (৩০) ও সাইদুর ইসলাম (৩৫)।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page