কুমিল্লায় পুকুরের পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

নেকবর হোসেন।।
কুমিল্লার দেবিদ্বারে বাড়ির পাশের পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে। বুধবার (১৩ এপ্রিল) বেলা ১২টার দিকে উপজেলার পদ্মকোট ইউনিয়নের দক্ষিণ পাড়া গণি মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া শিশুরা হলেন-ওই বাড়ির মৃত কামরুল ইসলামের মেয়ে তানহা আক্তার (১০) ও আনোয়ারুল ইসলাম মাইনুদ্দিনের মেয়ে মাহি আক্তার (৮)। তানহা পদ্মকোট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণি এবং মারিয়া একই বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল। তারা সম্পর্কে চাচাতো-জেঠাতো বোন।

নিহতদের প্রতিবেশী চাচা মো. পারভেজ জানান, ঘটনার দিন দুপুরে তানহা ও মারিয়া বাড়ির পাশের পুকুরে গোসল করতে নামে। তখন তাদের সঙ্গে কোনও লোকজন ছিল না। পুকুরে নামার ১০/১৫ মিনিটি পর তাদের খোজাখুঁজি করেন মারিয়ার বাবা আনোয়ারুল ইসলাম মাইনুদ্দিন। খুঁজতে এসে পুকুর পাড়ে তাদের দুজনের পায়ের জুতা দেখে সন্দেহ হয় আনোয়ারুলের। পরে তিনি পুকুরে নেমে তাদের দুজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয়দের সহযোগীতায় দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুই বোনকে মৃত ঘোষণা করেন।

গুনাইঘর দক্ষিণ ইউপি চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। এর আগেও এই পুকুরে ডুবে কয়েকজন মারা গেছে। ঘটনাস্থলে আমার লোকজন ও পুলিশ রয়েছে। বাদ আসর তানহা ও মাহির জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এ ব্যাপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ দুটির সুরতহাল রিপোর্ট তৈরি করা হচ্ছে। ঘটনার বিস্তারিত পরে জানানো হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page