কুমিল্লায় পুকুরের মাছ ধরাকে কেন্দ্রকরে ৩ ভাইকে কুপিয়ে জখম

মো. জাকির হোসেন।।
কুমিল্লার দেবিদ্বার উপজেলার কাচিসাইর গ্রামে যৌথ পুকুরের মাছধরাকে কেন্দ্র করে ২ ভাইকে কুপিয়ে জখমসহ তিন জনকে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

এ ঘটনায় আহত মোঃ সালাউদ্দিন বাদী হয়ে দেবিদ্বার থানায় ৪ জন নামীয় ও অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে।

মামলার বিবরণে জানা যায়, দেবিদ্বার উপজেলার কাচিসাইর গ্রামে মোঃ রেজাউল করিমের ছেলে মোঃ সালাউদ্দিন এর সাথে একই এলাকার মৃত দুধ মিয়ার ছেলে মোঃ আরিফ, মোঃ নজরুল ইসলাম, মোঃ আমিনুল ইসলাম, মোঃ মাজহারুল ইসলাম ভূইয়ার যৌথ পুকুর নিয়ে পূর্ব বিরোধ চলে আসছিলো।

গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টায় যৌথ পুকুরের মাছ ধরার বিষয় নিয়ে উভয় পক্ষের তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন দা, ছেনি ও দেশিয় অস্ত্র নিয়ে রেজাউল করিমের ছেলেদের উপর হামলা চালায়। হামলাকারীরা এসময় রেজাউল করিমের ছেলে মোঃ জুয়েল ও মোঃ আলাউদ্দিনকে কুপিয়ে গুরুতর আহত করে। তাদের ভাই সালাউদ্দিন বাঁচাতে আসলে হামলাকারীরা তাকেও পিটিয়ে আহত করে।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় ডাক্তার তাঁদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। মাথায় গুরুতর আহত মোঃ জুয়েলের অবস্থার আরো অবনতি হওয়ায় ডাক্তার জুয়েলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়

এ ঘটনার পর দিন আহত সালাউদ্দিন বাদী হয়ে উপরোক্ত সন্ত্রাসীদের নামে দেবিদ্বার থানায় মামলা দায়ের করেন।

মামলার বাদী সালাউদ্দিন জানান, ঘটনার পর পুলিশ মামলার ৪ নং আসামী মাজহারুল ইসলাম ভূইয়াকে আটক করে। এছাড়া আরো ২ জন আসামী জামিনে এসে মামলা তুলে নেয়ার জন্য বাদীকে হুমকি-ধমকি দিয়ে আসছে।

বাদী সালাউদ্দিন আরো বলেন, মামলার মুল আসামী মোঃ আরিফকে পুলিশ এখনো গ্রেফতার করে পারেনি। তিনি মূল আসামীকে গ্রেফতার পূর্বক আইনী ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের নিকট দাবী জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page