কুমিল্লায় প্রতিবেশীর মারধরের শিকার যুবকের বিষপানে আত্মহত্যা

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগরে বিষপানে আত্মহত্যা করেছে মামুন হোসেন (২৫) নামে এক যুবক। রোববার রাতে উপজেলার পালাসুতা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মামুন পালাসুতা গ্রামের মোকবল হেসেনের ছেলে।

মামুনের ভাই কামাল হোসেন বলেন, মামুন প্রায় সময় তার স্ত্রীকে মারধর ও মা বাবাকে গালমন্দ সহ ঘরের আসবাপত্র ভাংচুর করত। রোববার দুপুরে স্ত্রীর সাথে পারিবারিক বিষয় মামুনের কথা কাটাকাটি হলে তাকে শাসন করতে প্রতিবেশী মৃত. রমিজ উদ্দিনের ছেলে মো: সিরাজ ও অমূল্য দেবনাথের ছেলে জয়দেব দেবনাথকে খবর দেয় তার মা। এসময় মো: সিরাজ ও জয়দেব দেবনাথ এসে মামুনকে কয়েকটি চর-থাপ্পর ও কিল-ঘুষি দিলে মামুন বাড়ি থেকে বের হয়ে বাড়ির পাশের দারোরা বাজারে চলে যায়।

পরে বাজার থেকে মামুন বাড়িতে এসে মায়ের কাছে তাকে মাফ করে দেওয়ার জন্য বলেন। এতে তার মায়ের সন্ধেহ হলে, মামুনকে জিজ্ঞেস করলে সে বিষপান করেছে বলে জানায়। এসময় তাকে চিকিৎসার জন্য দ্রুত জেলার গৌরিপুরের এক হাসপাতালে নিয়ে গেলে প্রথমিক চিকিৎসা শেষে চিকিৎসকরা ঢাকায় নিয়ে যেতে বলে। পরে ঢাকায় নেওয়ার পথে রাত ১১টায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে মুরাদনগর মুরাদনগর থানার অফিসার ইনচার্জ আবুল হাশিম বলেন, নিহতের লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাল মর্গে প্রেরন করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page