কুমিল্লায় প্রবাসীর পিতার উপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের রাজাপুর গ্রামে এক কাতার প্রবাসীর বাড়ীতে হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। হামলাকারীরা এসময় প্রবাসীর পিতাকে পিটিয়ে আহত করে। এদিকে হামলাকারীদের গ্রেপ্তারের দাবীতে বিকেলে মানববন্ধন করেছে গ্রামবাসী।

মানববন্ধনে উপস্থিত ছিলেন সমাজ সেবক মো. মফিজ মিয়া, আবুল কালাম, পারভেজ, মীর হোসেন ও আনা মিয়া সহ আরো অনেকে।

মানববন্ধনে বক্তারা বলেন, রাজাপুর গ্রামের ফারুক মিয়া দীর্ঘদিন যাবত কাতারে চাকুরী করেন। যার কারনে তার পিতা ফরিদ মিয়া বাড়ীতে একা থাকে। একা থাকার সুযোগে পাশ্ববর্তী একটি মহল তার জমি দখলের চেষ্টা চালায়। এনিয়ে এলাকায় একাধিক সালিস বৈঠক হয়। শুক্রবার বিকেলে ফরিদ মিয়া তার জমিতে মেশিন বসানোর কাজ শুরু করে। এসময় একই এলাকার রফিক, কবির, শাহ আলম, রহিম খোরশেদসহ আরো ৪/৫ জনের একটি দল হামলা চালায়।
হামলাকারীরা এসময় ফরিদ মিয়াকে পিটেয়ে আহত করে। এছাড়া বাড়ী-ঘরে প্রবেশ করে ভাংচুর ও লুটপাট চালায়।

স্থানীয় লোকজন ফরিদ মিয়াকে উদ্ধার করে প্রথমে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। বর্তমানে ফরিদ মিয়া কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এ ঘটনায় আহত ফরিদ মিয়া বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় অভিযোগ দায়ের করেন।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে দ্রæত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এদিকে মানববন্ধনে উপস্থিত লোকজন এ ঘটনার প্রতিবাদ জানিয়ে আসামীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page