কুমিল্লায় প্রেমিকার দেওয়া আগুনে দগ্ধ প্রেমিকের মৃত্যু

কুমিল্লা নিউজ ডেস্ক।।
কুমিল্লায় ফোন করে ডেকে নিয়ে প্রেমিকা ও তাঁর ভাইয়ের দেওয়া আগুনে দগ্ধ আরাফাত ইসলাম (২০) মারা গেছেন। আজ রোববার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আরাফাত ইসলাম কুমিল্লা আদর্শ সদর উপজেলার আমতলী এলাকার রড-সিমেন্ট ব্যবসায়ী রেজাউল করিমের ছেলে।

এর আগে অগ্নিদগ্ধের ঘটনায় ৬ জুলাই কোতোয়ালি মডেল থানায় প্রেমিকা ও তাঁর ভাই অনিকসহ কয়েকজনকে আসামি করে হত্যাচেষ্টার মামলা করেন আরাফাতের বাবা রেজাউল করিম। মামলায় প্রেমিকা ও তাঁর ভাই অনিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, ৬ জুলাই রাত ১০টার দিকে বাবার ব্যবসাপ্রতিষ্ঠান থেকে দুই লাখ টাকা নিয়ে বাড়ি ফেরার পথে প্রেমিকার ফোন পেয়ে তাঁর সঙ্গে দেখা করতে যান আরাফাত। সেখানে যাওয়ার পর আরাফাতের শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন প্রেমিকা ও তাঁর ভাই অনিক। আগুনে পুরো শরীর ঝলসে যায়। এ সময় আরাফাতের চিৎকারে আশপাশে থাকা লোকজন ছুটে এলে ওই দুজন পালিয়ে যান ।

দগ্ধ আরাফাতকে উদ্ধার করে ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকেরা। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

কোতোয়ালি মডেল থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান বলেন, ‘মৃত্যুর ঘটনাটি শুনেছি। এর আগে নিহতের বাবার করা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ ও তদন্ত শেষে বিস্তারিত জানাতে পারব।’

আরাফাতের বাবা রেজাউল করিম জানান, মরদেহ কুমিল্লায় আনা হচ্ছে। রাত আটটায় সদরের আমতলী জামে মসজিদে জানাজা শেষে আমতলী কবরস্থানে দাফন করা হবে। তিনি ছেলের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page