কুমিল্লায় বাংলাদেশ কৃষকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী এবং সুবর্ণ জয়ন্তী উদযাপন

কুমিল্লা প্রতিনিধি।।
বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লায় মহানগর কৃষক লীগের আয়োজনে বাংলাদেশ কৃষকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী এবং সুবর্ণ জয়ন্তী উদযাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, বেলুন ও পায়রা উড়ানো, আলোচনা সভা, ইফতার ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার বিকালে নগরীর রামঘাটস্থ সংগঠনের কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।

মহানগর কৃষক লীগের আহবায়ক মোঃ খোরশেদ আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মহানগর কৃষক লীগের যুগ্ম-আহবায়ক কাজী সোহেল হায়দার, জোনায়েদ শিকদার তপু, সদস্য আবদুল হালিম শেখ, মহানগর ও ওয়ার্ড কৃষক লীগের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি আরফানুল হক রিফাত বলেন, আগামী কুমিল্লা সিটি নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি মেয়র প্রার্থী হিসেবে দলীয়ভাবে নৌকার প্রতীক নিয়ে নির্বাচন করার সুযোগ করে দেন তাহলে তিনি দলকে শক্তিশালী এবং নগর উন্নয়নে আরো ভূমিকা রাখবেন ।

তিনি আরো বলেন, এটা আমার বোনাস লাইফ। ছাত্রজীবনে আমি জামায়াত শিবিরের হামলার শিকার হয়ে ছিলাম। তারা আমাকে মৃত ভেবে কলেজ ক্যাম্পাসে ফেলে যায়। তখন মাননীয় সাংসদ বীরমুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার আমাকে চিকিৎসা করান। আমার মায়ের দোয়াসহ এই কুমিল্লাবাসীর দোয়ায় আল্লাহ আমাকে নতুন জীবন দিয়েছেন। খুনী মোস্তাক কুমিল্লায় সভা করতে এলে হাজী বাহার ভাইয়ের নিদের্শ আমরা তা পন্ড করে দেই। সেই মামলায় আমি সাড়ে তিন বছর জেল খাটি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page