কুমিল্লায় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ ভুলুর উপর হামলা; আহত ৪

মনোহরগঞ্জ প্রতিনিধি।।
কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসারে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুর উপর হামলা করে একদল দূর্বৃত্ত। হামলায় বরকত উল্লাহ বুলু মাথা ফেটে যায়। এ সময় আহত হয় বরকত উল্লা বুলুর স্ত্রী ও স্থানীয় এক বিএনপি নেতা ও গাড়ী চালক।

শনিবার বিকেল সাড়ে ৫ টায় এ হামলার ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ( কুমিল্লা বিভাগ) মোস্তাক মিয়া।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা আলেখারচরে একটি হোটেলে অবস্থান করেন বরকত উল্লাহ বুলু। এ সময় তিনি বলেন, আমার বাড়ি নোয়াখালী। শনিবার বিকেলে বাড়ি থেকে স্বস্ত্রীক ঢাকার উদ্দেশ্য রওনা করি। পথে কুমিল্লা নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলার বিপুসার বাজারের কাছে এলে আমাদের বহনকারী গাড়ির চাকার হাওয়া কমে যায়। আমরা গাড়ি থামিয়ে চাকায় হাওয়া ভরছিলাম। এই সময়টাতে আমি একটি চা দোকানে যাই। চা পান করার সময় ১০/১৫ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা করে। এ সময় আমার মাথা ফেটে যায়। আমার স্ত্রী ও স্থানীয় বিএনপি নেতা ও বিপুলাসার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শরীফ উদ্দিন ও চালকে বেদম মারে হামলাকারীরা। পরে স্থানীয়রা দৌড়ে এসে আমাদেরকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যায়। আমাদের প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকার উদ্দেশ্য রওনা করি।

কারা এই হামলা করে এমন প্রশ্নে বরকত উল্লাহ বুলু বলেন, স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এই হামলা করে।

এদিকে বুলুর উপর হামলার কথা শুনে আহত বিএনপি নেতা বুলুকে দেখতে বিএনপির নেতৃবৃন্দরা। তারা বলেন, আমরা এই ঘটনার জন্য দায়ীদের বিরুদ্ধে কঠিন শাস্তি দাবি করছি। আওয়ামীলীগ বিনা কারনে এমন হামলা করেছে।

মনোহরগঞ্জ থানার ওসি শফিউল আলম বলেন, বরকত উল্লাহ বুলু আমাদেরকে ইনফর্ম করা ছাড়াই মনোহরগঞ্জে এসেছেন। শুনেছি তিনি একটি চা দোকানে চা খাওয়ার সময় হামলার ঘটনা ঘটে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

এদিকে কেন্দ্রীয় বিএনপি নেতার উপর হামলার ঘটনায় তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল বের করে কুমিল্লা জেলা বিএনপির নেতৃবৃন্দ।

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ( কুমিল্লা বিভাগ) মোস্তাক মিয়ার নেতৃত্বে বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ইউসুফ মোল্লা টিপু, বুড়িচং উপজেলা বিএনপির সভাপতি এটিএম মিজানুর রহমানসহ যুবদল ছাত্রদলের নেতৃবৃন্দ। তারা ঢাকা চট্টগ্রাম মহাসড়কের আলেখারচরে এ বিক্ষোভ করে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page