কুমিল্লায় বিদেশী নাগরিক ও জাল ডলার সরঞ্জাম সহ আটক-৬

এ আর আহমেদ হোসাইন।।
কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার গাসিগ্রাম এলাকায় ২৩ এপ্রিল শুক্রবার দুপুরে র্যাব ১১ সিপিসি-২ এর একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করে এক জন বিদেশী নাগরিক ও চার জন বাংলাদেশী প্রতারক চক্রের সক্রীয় সদস্য ও জাল ডলার তৈরীর সরঞ্জাম উদ্ধারসহ আটক করা হয়।

র্যাব সৃত্রে জানা যায় ওই গ্রেফতারকৃত বিদেশী নাগরিক হলেন গিনি দেশের Joseph Chukwu(41) যার passport No – AA0211B এবং বর্তমান ঠিকানা- জি/ব্লক, হাউস নং- ৩৬, বসুন্ধরা- ঢাকা।একই অপরাধে আটককৃত চার বাংলাদেশীরা হলেন- চৌদ্দগ্রাম উপজেলার গাসিগ্রামের মৃত নুরুল ইসলাম’র ছেলে ওদুদ সরকার(৪০),আব্দুর রহিমের ছেলে মোঃ বেলায়েত হোসেন(২৮) আব্দুল লতিফ মিয়ার ছেলে বাউল আলামিন(২৮) ও মোঃ আলী আশরাফ মিয়া (৩৫)।

অপর দিকে পৃথক অভিযানে একই উপজেলার বীরচন্দ্রনগর গ্রামের মরন মিয়ার ছেলে মোঃ ওয়াসিম আকরাম(২৮) কে ২৭৮ বোতল ফেনসিডিল এবং তিন কেজী গাঁজাসহ হাতে-নাতে আটক করা হয়।

জেলার র‌্যাব ১১, সিপিসি-২ এর উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান- আটককৃতরা প্রাথমিক জিগাসাবাদে স্বীকারোক্তি করেন যে, তারা দীর্ঘদিন যাবৎ জাল ডলার তৈরী করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে জাল ডলার ক্রয় ও বিক্রয় করে আসছিল।

আটককৃত ওই আসামীদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক ও প্রতারনার আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে র্যাব জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page