কুমিল্লায় বেত্রাঘাতে মাদ্রাসা ছাত্রের মৃত্যুর অভিযোগ; শিক্ষক আটক

বরুড়া প্রতিনিধিঃ
কুমিল্লায় মাদরাসা শিক্ষকের বেত্রাঘাতে মো. সিহাব (১৫) নামের এক মাদ্রাসা ছাত্রের মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় মাদরাসা শিক্ষক আবদু রবকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

শুক্রবার (৫ আগস্ট) জেলার বরুড়া উপজেলার ঝলম ইউনিয়নের শশইয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো. সিহাব শশইয়া গ্রামের ডিলার বাড়ির শুকুর আলী ডিলারের ছেলে।

অভিযুক্ত আব্দুর রব ঝলম ইউনিয়নের মেড্ডা আল মাতিনিয়া নূরানী মাদ্রাসার শিক্ষককতা করেন। নিহত সিহাব ওই শিক্ষকের তত্বাবধানে নূরানী শিক্ষা গ্রহণ করছিলো।

শুক্রবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন নিহত সিহাবের ভাবী সাবিকুন নাহার ঝুমুর।

তিনি জানান, আমার দেবর সিহাবকে গত কয়েকদিন আগে মেড্ডা মাদ্রাসার শিক্ষক আব্দুর রব বেত্রাঘাত করেন। এসময় সিহাব অসুস্থ হয়ে পড়লে শিক্ষকরা তাকে ওষুধ এনে খাওয়ান। তাতেও সে সুস্থ না হওয়ায় গতকাল বৃহস্পতিবার (৪ আগস্ট) মাদ্রাসা থেকে ফোন করে সিহাবের অসুস্থতার খবর জানানো হয়। পরে আমার শ্বশুর মাদ্রাসায় গিয়ে তাকে বাড়িতে নিয়ে আসে। সিহাবের অবস্থা খারাপ হওয়ায় শুক্রবার সকালে তাকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে নেওয়ার কিছুক্ষণ পর দুপুর ১টা ১২মিনিটে তার মৃত্যু হয়।

বরুড়া থানা ওসি ইকবাল বাহার মজুমদার জানান, এঘটনায় অভিযুক্ত শিক্ষক আবদুর রবকে জিজ্ঞাসাবাদ চলছে। যাচাই বাছাই শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page