কুমিল্লায় যুবককে কুপিয়ে হত্যাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার চৌদ্দগ্রামে মােঃ ইসরাফিল হােসেন নামে এক যুবককে কুপিয়ে হত্যার প্রতিবাদে ও মূল আসামী মুকতল হোসেন এবং সজিবকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুর ২ টায় উপজেলার তারাইশ উচ্চ বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ সহস্রাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন নিহতের বড় ভাই ইসমাইল মজুমদার, ভাই সালমান মজুমদার ভাই আরমান মজুমদার, নিহতের স্ত্রী উসমাউল হুসনা রিয়া এবং তার ১১ মাসের শিশু ইশান।মানব বন্ধনে উপস্থিত ছিলেন রাসেল পাটোয়ারী, টিটু, নুরুল আলম, তারাইশ বাজার কমিটির সাধারণ সম্পাদক দুলাল ফরায়েজিসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, দিনের আলোতে প্রকাশ্যে চিহ্নিত সন্ত্রাসীদল ইসরাফিল হােসেনকে কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনার পর ৫ আসামীকে গ্রেফতার করা হলেও মুল আসামী সজিবকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। বক্তারা দ্রতু আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

উল্লেখ্য ৮ ই এপ্রিল পূর্ব পরিকল্পিতভাবে প্রকাশ্য দিবালােকে মোঃ ইসরাফিল হোসেনকে কুপিয়ে খুন করা হয় এবং একই সাথে তার পরিবারের আরাে ৫ সদস্যকে ধারালাে অস্ত্র দিয়ে গুরুতর জখম করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page