কুমিল্লায় যৌতুকের দাবীতে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার চৌদ্দগ্রামে যৌতুকের দাবীতে স্বামীর নির্যাতনের শিকার হয়ে ৪ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কাছে হার মেনেছে এক সন্তানের জননী। এ বিষয়ে নিহতের বোন মুন্নি আক্তার বাদী হয়ে নিহতের স্বামীর বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, জেলার চৌদ্দগ্রাম উপজেলার কেন্ডা গ্রামের সিরাজ মিয়ার ছেলে রাসেল মিয়া (৪৫) এর সাথে একই উপজেলার হাজীগ্রামের মৃত আবদুল মান্নানের মেয়ে মনি আক্তারের বিবাহ হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবীতের বিভিন্ন সময় নির্যাতন করে আসছিলো রাসেল মিয়া।

গত ২৭ মার্চ সকাল সাড়ে ১০ টায় রাসেল মিয়া তাঁর বাড়ীতে স্ত্রী মনি আক্তারকে মারধর করে মুখে কিটনাশক ঢেলে দেয়। এসময় মনি আক্তারের আত্মচিৎকারে বাড়ীর লোকজন এগিয়ে আসলে তাঁদের গালমন্দ করে রাসেল।

খবর পেয়ে মনি আক্তারের বোন গিয়ে তাঁকে আহত অবস্থায় উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠায়।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ৪ দিন চিকিৎসাধীন থেকে ৩১ মার্চ বিকেলে মৃত্যুবরণ করেন। পরে ২ মার্চ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে নিহতের লাশ দাফন করা হয়।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমা জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের প্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page