কুমিল্লায় শুল্ক-কর ফাঁকি, সরকারি ঔষধ মজুদের অভিযোগে তিন চোরাকারবারি আটক

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার কোতয়ালী থানা এলাকা থেকে শুল্ক-কর ফাঁকি দিয়ে অনুমোদন বিহীন বিভিন্ন দেশ থেকে ঔষধ সামগ্রী আমদানী ও বিক্রয় নিষিদ্ধ সরকারি ঔষধ মজুদের অভিযোগে তিন চোরাকারবারিকে আটক করেছে ব্যাব। এসময় বিপুল পরিমান ঔষধ জব্দ করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি দল রোববার বিকেলে জেলার কোতয়ালী থানা আলেকারচর মেডিকেল কমপ্লেক্স এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে বিপুল পরিমান শুল্ক-কর ফাঁকি দিয়ে অনুমোদন বিহীন বিভিন্ন দেশ থেকে ঔষধ সামগ্রী আমদানী ও বিক্রয় নিষিদ্ধ সরকারি ঔষধ মজুদমদের অভিযোগে তিন চোরাকারবারিকে আটক করে। আটককৃতরা হলো জেলার কোতয়ালী থানার মাঝিগাছা গ্রামের প্রান্তষ দত্তের ছেলে শ্রীকান্ত দত্ত(৩৩), চান্দিনা থানার কামার খোলা গ্রামের ননী গোপাল দাস এর ছেলে শিশির চন্দ্র দাস(৩৫) এবং মুরাদনগর থানার লক্ষিপুর গ্রামের মানিক দত্তের ছেলে নন্দন দত্ত(৩৫)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ বাংলাদেশী ভেজাল, সরকারি সশ্বস্ত্র বাহিনী ও বাংলাদেশ পুলিশের (বিক্রয় নিষিদ্ধ) ঔষধ এবং অননুমোদিত ও অবৈধভাবে শুল্ক-কর ফাঁকি দিয়ে বিভিন্ন দেশ থেকে ঔষধ সামগ্রী বাংলাদেশে এনে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

আটককৃতদের বিরুদ্ধে কোতয়ালী থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page