কুমিল্লায় সম্মেলন থেকে সাংবাদিকদের বের করে দিলেন আ’লীগ নেতারা

কুমিল্লা নিউজ ডেস্ক।।
কুমিল্লার মেঘনা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন থেকে সাংবাদিকদের বের করে দেওয়ার অভিযোগ উঠেছে। শনিবার (২৩ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা চত্বরে আয়োজিত সম্মেলনস্থল ত্যাগ করেন কর্মরত সাংবাদিকরা। মেঘনা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুল হাসান বিপ্লব এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, উপজেলা আওয়ামী লীগের দাওয়াত কার্ড পেয়ে উপজেলায় কর্মরত গণমাধ্যম কর্মীরা সংবাদ সংগ্রহে যান। অনুষ্ঠান শুরু হতেই সম্মেলনের কাউন্সিলর উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক লিটন আব্বাসী ও ভাওরখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাব মিয়া সাংবাদিকদের প্রোগ্রাম ছেড়ে চলে যেতে বলেন।

সাংবাদিকরা এর কারণ জানতে চাইলে লিটন আব্বাসী বলেন, আমাদের প্রোগ্রামে সাংবাদিক প্রয়োজন নেই। আপনারা চলে যান। এ ঘটনার পর আমরা সকলে সম্মেলনস্থল ত্যাগ করে চলে আসি এবং সম্মেলনের সংবাদ সংগ্রহ বয়কট করি।

এ বিষয়ে অভিযুক্ত লিটন আব্বাসী বলেন, সম্মেলন চলাকালীন সময়ে যারা মোবাইলে ভিডিও ধারণ করছিলেন আমি শুধু তাদের বেরিয়ে যেতে বলেছি। সাংবাদিকদের বেরিয়ে যাওয়ার কথা আমি বলিনি। বিএনপিপন্থী কিছু সাংবাদিক প্রোপাগান্ডা ছড়িয়েছে। আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার বলেন, আমি সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অনুষ্ঠানে ছিলাম। কই, কেউ তো এমন কোনো অভিযোগ দেয়নি। কেউ যদি এমন কথা বলে থাকেন, তবে তিনি ভুল তথ্য দিয়েছেন। এ ঘটনার সত্যতা পেয়ে আমি অবশ্যই এর বিচার করব।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ আল মাহমুদ স্বপন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুবীর রায় নন্দী, কুমিল্লা-১ দাউদকান্দি-মেঘনা আসনের সংসদ সদস্য সুবিদ আলী ভূঁইয়া।

এ সময় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন ও সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page