কুমিল্লায় স্ত্রী হত্যায় দায়ে স্বামী আটক

মাহফুজ নান্টু।।
কুমিল্লায় স্ত্রীকে হত্যার একমাস পর ঘাতক স্বামী দেলোয়ার হোসেনকে আটক করেছে পুলিশ। গতকাল বিকেল ৪ টায় কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার আমনগন্ডার শালুকিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমুলি আদালত ১ এর বিচারক গোলাম মাহবুব খানের আদালতে স্ত্রী হত্যার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।পরে বিকেল তিনটায় আদালত তাকে কারাগারে প্রেরণ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী মডেল থানার উপপরিদর্শক ও ছত্রখীল পুলিশ ফাঁড়ির ইনচার্জ শরিফুর রহমান জানান, গত ১২ মার্চ কুমিল্লা সদর উপজেলার পালপাড়া নিজ বাড়িতে ছুরিকাঘাতে দেলোয়ার তার স্ত্রী রোকসানাকে খুন করে। পরে ঘটনার একমাস পর অভিযান চালিয়ে তাকে গতকাল সোমবার চৌদ্দগ্রামে তার এক আত্মীয়ের বাড়ী থেকে আটক করি। আজ আদালতে তার জবানবন্দি হয়। ঘাতক দেলোয়ার জানায়, তার স্ত্রী একটি হসপিটালে কাজ করতো। পাশাপাশি শহরে একটি ভাড়া বাসায় ছেলে মেয়ে নিয়ে থাকতো৷ বিষয়টি পছন্দ করতো না দেলোয়ার। সে প্রায়ই তার স্ত্রীকে চাকরী ছেড়ে দেয়ার কথা বলতো। চাকরী না ছাড়ায় কৌশলে দেলোয়ার পালপাড়া নিজের বাড়ীতে স্ত্রী রোকসানাকে এনে ছুরিকাঘাতে হত্যা করে।

উল্লেখ্য, গত ১২ মার্চ শুক্রবার রাতে দাম্পত্য কলহের জেরে রোকসানা আক্তারকে কুপিয়ে হত্যা করে তার স্বামী দেলোয়ার হোসেন। দেলোয়ার-রোকসানা দম্পতির এক ছেলে ও এক মেয়ে। মেয়ে এসএসসি পরীক্ষার্থী এবং ছেলে নবম শ্রেণিতে পড়ছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page