কুমিল্লা কোতয়ালি পুলিশের অভিযানে ৬ লাখ টাকার ভারতীয় শাড়ি জব্দ, আটক ২

নেকবর হোসেন।।
কুমিল্লায় কাভার্ডভ্যানে করে পাচারকালে ৬ লাখ টাকার ভারতীয় শাড়ি জব্দ করা হয়েছে। এসময় দুই চোরাকারবারিকে আটক করা হয়।গতকাল দিবাগত রাতে কোতয়ালি মডেল থানা পুলিশের একটি টিম নগরীর টমছমব্রিজ এলাকায় এ অভিযান পরিচালনা করে।

আটককৃতরা হচ্ছে- কুমিল্লার হোমনা উপজেলার বিজয়নগর গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে মো. ইমন (৩৫) ও শেরপুরের শ্রীবর্দী উপজেলার জালকাঠা গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে মো. কবির আহমেদ (৩৭)। রবিবার দুপুরে কোতয়ালি মডেল থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, কুমিল্লার ভারত সীমান্তবর্তী এলাকা কাভার্ডভ্যানে বোঝাই করে ভারতীয় শাড়ির একটি বড় চালান ঢাকার অভিমুখে নিয়ে যাওয়া হচ্ছে- গোপন সূত্রের এমন তথ্যের ভিত্তিতে কোতয়ালি মডেল থানার পরিদর্শক রাজিব চক্রবর্তীর নেতৃত্বে এসআই চিরঞ্জীব বড়ুয়া, এসআই মেহেদী হাসান মোল্লা, এএসআই হান্নান আল-মামুন, এএসআই রুবেল মাহমুদসহ পুলিশের একটি টিম নগরীর টমছমব্রিজ এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কাভার্ডভ্যানটি (ঢাকামেট্রো-ন-১৭-৫৫০৯) থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ দুইজনকে ধাওয়া করে আটক করে। অভিযানে অংশ নেয়া এএসআই হান্নান আল-মামুন জানান, কাভার্ডভ্যানে তল্লাশী করে ২০টি প্লাস্টিকের বস্তায় প্রতিটিতে ৩০টি করে বিভিন্ন রঙয়ের মোট ৬০০ পিস শাড়ি এবং চোরাচালানের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।

রবিবার দুপুরে কোতয়ালি মডেল থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, জব্দকৃত শাড়ির মূল্য প্রায় ৬ লাখ টাকা। আটক কৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page