কুমিল্লা জেলা প্রশাসনের উদ্যোগে ডিজিটাল বাংলাদেশ ই- সেবা ক্যাম্পেইনের উদ্বোধন

নেকবর হোসেন।।
ডিজিটাল সেন্টারের ১১ বছর পূর্তি উদ্যাপন ও ডিজিটাল বাংলাদেশ বর্ষ উদ্যাপন উপলক্ষ্যে ডিজিটাল বাংলাদেশ ই- সেবা ক্যাম্পেইন ২০২১ এর উদ্বোধন করা হয়।

সোমবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় কুমিল্লা নগরীর টাউন হল অডিটোরিয়ামে জেলা প্রশাসনের উদ্যোগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের এটুআই প্রোগ্রামের উদ্যোগে এ প্রোগ্রামের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার)।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান । উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলাপ্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাজমা আশরাফী এবং সহকারী কমিশনার (আইসিটি) নাসরিন সুলতানা নিপা ।

অনুষ্ঠানের প্রধান অতিথি প্রফেসর ড. এমরান কবির চৌধুরী, উপাচার্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় কর্তৃক বেলুন উড়িয়ে এবং কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন।
উদ্বোধনের পর কুমিল্লা জেলার সকল ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের উপস্থিতিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় উদ্যোক্তাদের উদ্দেশে অতিথিগণ অনুপ্রেরণামূলক বক্তব্য প্রদান করেন। তারা উদ্যোক্তাদের কাজের ভূয়সী প্রশংসা করেন। উদ্যোক্তাদের পক্ষ থেকে দাউদকান্দি উপজেলার গৌরিপুর ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো: রুবেল মোল্লা এবং মুরাদনগর উপজেলার সদর ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা ফাতেমা বেগম বক্তব্য প্রদান করেন।

তারপর মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ, ইউনিয়ন ডিজিটাল সেন্টার এবং বিভিন্ন ই-সেবা সংক্রান্ত ভিডিও ডকুমেন্টরি দেখানো হয়।
অত:পর আগত সকল অতিথি এবং উদ্যোক্তাদের মাঝে খাবার বিতরণ করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page