কুমিল্লা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন

রুবেল মজুমদার।।
দূর্ঘটনা-দূযোর্গে সবার আগে,সবার পাশে স্লোগানকে সামনে রেখে তিনব্যাপি আগস্লোগানে উদ্বোধন করা হলো কুমিল্লা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় নগরীর বাগিচাগাঁও ফায়ার সার্ভিস অফিসে অনুষ্ঠানটি উদ্বোধন করেন কুমিল্লা জেলা প্রশাসন মোহাম্মদ কামরুল হাসান।। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাবেক অধ্যক্ষ আমির আলী চৌধুরী, কুমিল্লা আদালতের পিপি এড. জহুরুল ইসলাম সেলিম, সাংবাদিক আবুল হাসানাত বাবুল প্রমুখ।

সভাপতিত্ব করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কুমিল্লা সহকারী পরিচালক মোঃ আক্তারুজ্জান। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি মোহাম্মদ কামরুল হাসান বলেন বলেন, অগ্নিকান্ড কিংবা প্রাকৃতিক যে কোন দূর্যোগ মোকাবেলায় সবার আগে পাশে এসে দাড়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা। জীবনের ঝুঁকি নিয়ে মানুষের জীবন বাচায়। অগ্নিকান্ডের ঘটনায় মানুষের জীবন বাঁচানোর পাশাপাশি ক্ষতি নূন্যতম রাখতে সর্বোচ্চ প্রচেষ্টায় নিয়োজিত থাকে।

এর আগে সকাল সাড়ে ১০ টায় কুমিল্লা জেলা প্রশাসক কামরুল হাসান তিনদিনব্যাপী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন ঘোষনা করেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন কুমিল্লা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক নাজিমুজ্জামান। অনুষ্ঠান সমন্বয় করেন সিনিয়র স্টেশন অফিসার আলী আজম।

পরে আগত অতিথিরা কেক কেটে উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page