কুমিল্লা বিপুলাসার আহাম্মদ উল্যাহ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা

কুমিল্লা নিউজ ডেস্ক।।
পারস্পরিক ঐক্য ও স¤প্রীতির বন্ধন তৈরির লক্ষ্যে স্বাস্থ্য সচেতনতা বজায় রেখে দিনভর আড্ডা, আলোচনা ও স্মৃতিচারণ সহ নানা আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার আহাম্মদ উল্যাহ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

প্রাক্তন ছাত্র-ছাত্রী ফোরামের আয়োজনে দিনব্যাপী প্রাক্তন শিক্ষার্থীদের প্রাণোচ্ছল পদচারণায় মূখরীত ছিলো কুমিল্লার ম্যাজিক প্যারাডাইস পার্ক। সকালে ঢাকা, চট্রগ্রাম, নোয়াখালী ও কুমিল্লার বিভিন্ন স্থান থেকে কুমিল্লার ম্যাজিক প্যারাডাইস পার্কে সমবেত হন প্রাক্তন শিক্ষার্থীরা। এসময় পৃথক পৃথক ভাবে ফুল দিয়ে বরণের পর সবাইকে একটি করে টি-শার্ট প্রদান করেন আয়োজকরা। সকালের নাস্তা শেষে বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত চলে আলোচনা ও স্মৃতিচারণ। নামাজ ও মধ্যাহ্নভোজের বিরতির পর বিকেলে বিভিন্ন বিষয়ের উপর পুরস্কার বিতরণ, গুণীজনদের সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

অনুষ্ঠানে এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপির পক্ষে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন বিপুলাসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল।

অনুষ্ঠানে স্মৃতিচারণী বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সাবেক সংসদ সদস্য আব্দুল গফুর ভ’ইয়া, প্রাক্তন ছাত্র-ছাত্রী ঢাকা আঞ্চলিক ফোরামের সভাপতি তৌহিদুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, আয়োজক কমিটির আহŸায়ক মাইন উদ্দিন সুমন ও সদস্য সচিব এম এ লতিফ হেলাল, নাথেরপেটুয়া ইউপি চেয়ারম্যান মাষ্টার রুহুল আমিন, বিপুলাসার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও প্রাক্তন ছাত্র মাহফুজুল হক মজুমদার, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি রেজাউল হক ভ’ইয়া পেয়ারু, বিদ্যালয়ের শিক্ষক আবুল বাশার, প্রাক্তন শিক্ষার্থী সৌমেন্দু বসু টুলু, নুরুল আলম হিরণ, ইঞ্জিনিয়ার পারভেজ, ইউসুফ পাটোয়ারী, আঞ্জুমারা বেগম, বিপুলাসার ইউনিয়ন যুবলীগের সভাপতি ও প্রাক্তন ছাত্র ইকবাল মাহমুদ সহ আরো অনেকে।

বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র অবসরপ্রাপ্ত সচিব ও রাষ্ট্রদূত সাহাব উল্যাহ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর এমএ করিম সহ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ্ব আহাম্মদ উল্যাহ সাহবের পুত্র বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব মারফত উল্যাহ ভুলু অনুষ্ঠানে উপস্থিত না থাকলেও শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

অনুষ্ঠানে বক্তারা স্মৃতিচারণ মুলক বক্তব্য রাখতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পরে। পুরানো বন্ধুদের পেয়ে আনন্দ উল্লাসে মেতে উঠে শিক্ষার্থীরা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

You cannot copy content of this page