কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে থিয়েটারের নতুন কমিটি ঘোষণা

কুবি প্রতিনিধি।।
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) একমাত্র নাট্য সংগঠন থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ১৮ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী গুলশান পারভীন সুইটি এবং সাধারণ সম্পাদক হয়েছেন গণিত বিভাগের শিক্ষার্থী হান্নান রহিম।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাত ৯ টায় সংগঠনের সদ্য সাবেক সভাপতি ইশতিয়াক আহমেদ ও সাধারণ সম্পাদক মোহন চক্রবর্তী এবং নতুন কমিটি গঠনের লক্ষ্যে গঠিত কমিটির আহ্বায়ক উম্মে মারিয়া ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শক ও নির্দেশনা দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মোহা: হাবিবুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানা যায়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন বৃন্তি পালিত, যুগ্ম সাধারণ সম্পাদক দীপ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ জামান, অর্থ ও দপ্তর সম্পাদক রবীন্দ্রনাথ বর্মন, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ ইমতিয়াজ, প্রচার সম্পাদক রাকিন খান, শব্দ ও সংগীত আয়োজন সম্পাদক তন্ময় সরকার, মঞ্চ ব্যবস্থাপনা ও আলোক নিয়ন্ত্রণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ, প্রপ্স ও কস্টিউমস সম্পাদক আমেনা আক্তার ইকরা এবং কার্যনির্বাহী সদস্যরা হলেন, ইশতিয়াক আহমেদ, তারিন সুমাইয়া, আতিকুর রহমান তনয়, মরিয়াম আক্তার, সুদীপ চাকমা, রাশেদুল ইসলাম শুভ, নুসরাত জাহান।

এছাড়া এ কমিটির উপদেষ্টা হিসেবে আছেন প্রত্নতত্ব বিভাগের সভাপতি সহযোগী অধ্যাপক ড.মুহাম্মদ সোহরাব উদ্দীন, গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: আব্দুল্লাহ আল মাহবুব, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কাজী ওমর সিদ্দিকী।

নতুন সভাপতি মনোনীত হওয়ার অভিব্যক্তিতে গুলশান পারভীন সুইটি বলেন, ‘থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ কার্যনির্বাহী পরিষদের সভাপতি হিসেবে মনোনীত হওয়ায় আমি অনেক আনন্দিত। পূর্বের প্রতিটা কমিটির মতোই এবারও আমরা থিয়েটারকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করব। থিয়েটার প্রতিটি ক্ষেত্রে সৃজনশীলতার যে চর্চা দেখিয়ে গিয়েছে,তার ধারাবাহিকতা আমরা বজায় রাখার সর্বোচ্চ চেষ্টা করবো।’

নতুন কমিটির সাধারণ সম্পাদক হান্নান রহিম বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের প্রথম সাংস্কৃতিক সংগঠন হিসেবে থিয়েটার শুরু থেকেই কাজ করে যাচ্ছে। সামনের দিনে আরো দুর্বার গতিতে কাজ করে সংগঠনকে এগিয়ে নিয়ে যাব সে আশাবাদ ব্যক্ত করছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page