কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ শিক্ষক পরিষদের নতুন সম্পাদক কমিটি

ওমর আল জুনায়েদ।।
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের নবগঠিত শিক্ষক পরিষদের সম্পাদক হলেন সহযোগী অধ্যাপক মোহাম্মদ মঈন উদ্দীন, যুগ্ম-সম্পাদক সহকারী অধ্যাপক মোহম্মদ ইউনুছ মিয়া, যুগ্ম-সম্পাদক (মহিলা) প্রভাষক হাসনা হেনা লিজা, কোষাধ্যক্ষ- প্রভাষক মোঃ গুলজার হাসান।

কলেজ অধ্যক্ষ প্রফেসর ড.আবু জাফর খানের সমন্বয়ে ব্যবস্পনায় বিভাগের প্রধান প্রফেসর মোঃ আবুল কালাম আজাদ কে নিবার্চন কমিশনের প্রধান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. রাজু আহমেদ ও ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক গোলাম জিলানী কে কমিশনের সদস্য করে গত ২ ডিসেম্বর ডিসেম্বর নির্বাচন কমিশন গঠন করা হয়, ৪ ডিসেম্বর নির্বাচনের তফসিল ঘোষনা করে, ৬ ডিসেম্বর নির্বাচন কমিশন ভোটার তালিকা প্রকাশ করে এবং মনোনয়ন দাখিল ও জমার শেষ তারিখ ৯ ডিসেম্বর নির্ধারণ করা হয়।

প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর মোঃ আবুল কালাম আজাদ জানান, সম্পাদক পদের জন্য সমাজ কর্ম বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ মহিন উদ্দিন , যুগ্ম-সম্পাদক পদে রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ ইউনুস মিয়া, যুগ্ম-সম্পাদক (মহিলা) পদে ইতিহাস বিভাগের প্রভাষক হাসনা হেনা লিজা এবং কোষাধ্যক্ষ পদের জন্য ইংরেজী বিভাগের প্রভাষক মোঃ গুলজার হাসান ছাড়া কেউই মনোনয়ন দাখিল না করায় বেসরকারিভাবে উপরোক্ত চার জনকে স্ব স্ব পদে নির্বাচিত ঘোষনা করা হয়।

নবনির্বাচিত সম্পাদক সহযোগী অধ্যাপক মোহাম্মদ মহিন উদ্দিন বলেন, নতুন সম্পাদনা পরিষদ সকলের সার্বিক সহযোগিতা নিয়ে কলেজের শিক্ষক শিক্ষার্থীদের কল্যাণে কাজ করবে।

কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খান বলেন, অত্যান্ত মেধাবী ও সৃজনশীল মানুষগুলো নতুন পরিষদে নির্বাচিত হয়েছে। আমি বিশ্বাস করি এই পরিষদের সমম্বনয়ে ভিক্টোরিয়া কলেজ আরো এক ধাপ এগিয়ে যাবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page