কুমিল্লা মিডিয়া ফোরাম নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক।।
জেলাজুড়ে সাংবাদিকদের সেতুবন্ধন’ এ শ্লোগানকে সামনে রেখে পেশাগত মানোন্নয়ন ও সাংবাদিকদের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বিদ্যমান রাখার লক্ষ্যে কুমিল্লায় জেলা ও উপজেলা পর্যায়ে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের নিয়ে ৩৩ জন নির্বাহী ও ৩৪ জন সাধারণ সদস্য বিশিষ্ট কমিটি গঠনের মাধ্যমে আত্মপ্রকাশ হওয়া ‘কুমিল্লা মিডিয়া ফোরাম’ এর কার্যনির্বাহী পরিষদের প্রথম সভা শনিবার (৮ জুলাই) কুমিল্লা নগরীর ক্যাপসিকাম পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

কুমিল্লা মিডিয়া ফোরামের সভাপতি সাদিক হোসেন মামুনের সভাপতিত্বে সভায় সংগঠনের আগামী দুই বছরের পরিকল্পনা নিয়ে প্রাণবন্ত আলোচনা হয়।

ফোরামের সাধারণ সম্পাক হুমায়ুন কবির জীবন অফিসিয়াল অ্যাসাইনমেন্টে মেঘনা উপজেলায় একটি রাজনৈতিক প্রোগ্রামে পেশাগত দায়িত্ব পালনে থাকায় সহ-সাধারণ সম্পাদক জহিরুল হক বাবু সভা পরিচালনা করেন।

সভায় নির্ধারিত আলোচ্য বিষয়ের ওপর মতামত তুলে ধরেন সহ-সভাপতি এম ফিরোজ, সাংগঠনিক সম্পাদক আবদুল আলিম খান, কোষাধ্যক্ষ মো. আজিজুল হক, তথ্য ও গবেষণা সম্পাদক মো. নেকবর হোসেন পাঠাগার সম্পাদক সাইফুল ইসলাম, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. বিল্লাল হোসেন, সাহিত্য সম্পাদক জামাল উদ্দিন দামাল, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. ফজলুল হক জয়, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক মো. ফারুক হোসাইন জনি, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো. অপু খান চৌধুরী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বিএম মহিউদ্দি মন্টি, সহ-প্রশিক্ষণ ও আপ্যায়ন সম্পাদক ইসমাইল নয়ন এবং নির্বাহী সদস্য আরিফুর রহমান মজুমদার।

সভায় নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান আয়োজনের বিষয়ে কয়েকটি সিদ্ধান্ত গ্রহণ করা সভার আলোচনায় সকল সদস্যের পরিবারপরিজনকে আমন্ত্রিত তালিকায় রেখে ব্যাপক আকারে অভিষেক অনুষ্ঠান সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে আয়োজনের ওপর গুরুত্ব দিয়ে নির্বাহী সদস্যরা বক্তব্য রাখেন।

এছাড়াও সংগঠনের ৩৪ জন সাধারণ সদস্যের সদস্যপদ চূড়ান্ত অনুমোদন করা হয় এবং আরও চার জন সদস্য বৃদ্ধি করে কমিটি ৭১ সদস্য বিশিষ্ট করার প্রস্তাব করা হয়।

সভায় অনুমোদন হওয়া ৩৪ সাধারণ সদস্যরা হলেন:

দেবিদ্বার উপজেলার ফখরুল ইসলাম সাগর, জামাল উদ্দিন দুলাল, সাইফুল ইসলাম, ভিপি ময়নাল হোসেন, এ আর আহমেদ।

মুরাদগর উপজেলার জালাল আহাম্মদ, মো. মনির হোসাইন, মো. নাজিম উদ্দিন, মো. মাহফুজুর রহমান, ফাহাদ রহমান, মেহেদী হাসান শুভ।

চৌদ্দগ্রাম উপজেলার মো. মনোয়ার হোসেন, মুহা. ফখরুদ্দীন ইমন, মোহাম্মদ জহিরুল হাসান।

কুমিল্লা সদরের মাসুদ রানা জুয়েল, শামছুল আলম রাজন, শাহ ইমরান, মো. ফেরদৌস মাহমুদ মিঠু, মো. মাহফুজ আনোয়ার সৌরভ, মো. জহিরুল ইসলাম মারুফ, কামাল হোসেন ভূঁইয়া, শাহরিয়ার ইমন জয়, মোহাম্মদ আলাউদ্দিন, রাজীব সাহা।

দাউদকান্দি উপজেলার কামরুল হক চৌধুরী, তিতাস উপজেলার তাসীন তিহামী।

সদর দক্ষিণ উপজেলার খন্দকার মো. আলে এমরান হোসেন, মনির হোসেন।

লালমাই উপজেলার জহিরুল ইসলাম জহির।

বুড়িচং উপজেলার সৌরভ মাহমুদ হারুন, মো. শামীম হোসেন।

ব্রাহ্মণপাড়া উপজেলার গাজী রুবেল।

নাঙ্গলকোট উপজেলার বাপ্পী মজুমদার ইউনুস ও জেসমিন জেসি আলভি।

সভায় সাধারণ সদস্যদের কুমিল্লা মিডিয়া ফোরাম হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত করার সিদ্ধান্ত গৃহিত হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

You cannot copy content of this page