কুমিল্লা সদরের ৭২ ইউপি সদস্যের শপথ গ্রহণ

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা আদর্শ সদর উপজেলাধীন ৬ ইউনিয়ন পরিষদের ৭২ ইউপি সদস্যের শপথ গ্রহণ করেছেন।

মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে তাদের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন। এসময় নব নির্বাচিত ইউপি মেম্বারবৃন্দ তাদের অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের পাশাপাশি প্রান্তিক জনগোষ্টির কল্যাণে নিবেদিনভাবে কাজ করারও অঙ্গীকার করেন।

শপথ গ্রহণ অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান এড মো. আমিনুল ইসলাম টুটুল , ভাইস চেয়ারম্যান তারিকুল রহমান জুয়েল, মহিলা ভাইস -চেয়ারম্যান হোসনেয়ারা বকুল সহ ৬ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান এড মো. আমিনুল ইসলাম টুটুল বলেন, তৃণমুলের জনপ্রতিনিধিদের নিয়ে গঠিত ‘ইউনিয়ন পরিষদ’ দেশের সবচেয়ে প্রাচীন ও জনপ্রিয় পরিষদ। এ পরিষদের সদস্যরা সরাসরি সাধারন মানুষের পাশে থেকে কাজ করার সুযোগ পেয়ে থাকেন। তাই নির্বাচনের আগে যে প্রতিশ্রুতি দিয়ে জনগনের আস্থা অর্জন করেছেন তা রক্ষায় সবসময় সচেষ্ঠ থাকতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন বলেন,আপনারা আজ যে শপথ বাক্য পাঠ করেছেন এর বাস্তব প্রতিপ্রলন ঘটাতে হবে। বিশেষ করে প্রান্তিক জনগোষ্টির জন্য সরকারের নানা কর্মকান্ডে ইউপি সদস্যবৃন্দ সরাসরি অংশ গ্রহণ রয়েছে। বিশেষ করে বিভিন্ন ভাতা কার্ড করার ক্ষেত্রে প্রকৃত সুবিধাভোগীরা যেন বঞ্চিত না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

উল্লেখ্য,গত ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে কুমিল্লা সদর উপজেলার ৬ ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়।ইতিমধ্যে ইউপি চেয়ারম্যান বৃন্দ শপথ গ্রহণ করেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page