কুমিল্লা সরকারি কলেজের শিক্ষক পরিষদের দায়িত্ব হস্তান্তর

।।কুমিল্লা নিউজ ডেস্ক।।
কুমিল্লা সরকারি কলেজে ২০২১ সালের জন্য নির্বাচিত শিক্ষক পরিষদের নিকট দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান ২৪ জানুয়ারি ২০২১ তারিখ কলেজ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রফেসর মোঃ হারুনুর রশিদ পাটোয়ারী-এর সভাপতিত্বে কলেজের শিক্ষক পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে শিক্ষক পরিষদের সম্পাদক হিসেবে হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক জনাব মোঃ আনোয়ারুল হক, যুগ্ম-সম্পাদক হিসেবে পদার্থবিজ্ঞান বিভাগের প্রভাষক জনাব মোহাম্মদ রবিউল আলম খান দায়িত্ব গ্রহণ করেন।

নবনির্বাচিত পরিষদকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মহোদয় বলেন, আমার আশাবাদ এ পরিষদ কলেজের সামগ্রিক উন্নয়নে প্রশাসনকে সর্বোচ্চ সহযোগিতা করবে এবং কলেজের শিক্ষার মান ও সুষ্ঠু পরিবেশ বজায় রেখে শিক্ষক ও শিক্ষার্থীদের কল্যাণে ভূমিকা রাখবে। এসময় সদ্য বিদায়ী শিক্ষক পরিষদের সম্পাদক জনাব এ এইচ এম সফিউল্লাহ এবং যুগ্ম-সম্পাদক জনাব মোঃ ইকবাল হোসেন তালুকদার গত এক বছরের দায়িত্ব পালনের অভিজ্ঞতা ও অনুভূতি ব্যক্ত করেন।

নব নির্বাচিত সম্পাদক জনাব মোঃ আনোয়ারুল হক এবং যুগ্ম সম্পাদক জনাব মোহাম্মদ রবিউল আলম খান শিক্ষক পরিষদের সদস্যগণের সেবায় এবং কলেজের শিক্ষার মানোন্নয়নে নিজেকে সার্বক্ষণিক নিয়োজিত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page