কুমিল্লা-সিলেট মহাসড়কে পরিবহন ধর্মঘট সাময়িক ভাবে প্রত্যাহার

কুমিল্লা-সিলেট রোডের কুমিল্লা ট্রান্সপোর্ট ও সুগন্ধা বাস সার্ভিস অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষনার পর মঙ্গলবার রাত থেকে আবার চলাচল শুরু করেছে। স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপে এ পরিবহন ধর্মঘট তুলে নেন কুমিল্লা মোটর এসোসিয়েশন, সোমবার এ ধর্মঘটের ডাক দিয়েছিলেন তারা।

মঙ্গলবার জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, বিআরটিএ কুমিল্লার সহকারি পরিচালক মোঃ আবু আশরাফ সিদ্দিকী পরিবহন নেতাদের দ্রুত সমাধানের কথা জানান, এছাড়াও জেলা প্রশাসনের পক্ষ থেকে বিষয়টি তদন্তের জন্যে ঘটনা স্থলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাছরিন সুলতানা ও বিআরটিএ এর মোটরযান পরিবহনের সাইফুল কবির পরিদর্শন করেন বিষয়টি সূরাহ করবেন বলে জানান।

এসময় কুমিল্লা মোটর এসোসিয়েশনের সভাপতি গাজী শাহজাহান, সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম, সহ সম্পাদক কামাল উদ্দিন, যুগ্মসম্পাদক খলিলুর রহমান, রয়েল সুপারের স্বত্তাধিকারী জহির খানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

কুমিল্লা মোটর এসোসিয়েশন সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম বলেন, চট্টগ্রাম -সিলেট রুটে রয়েল সার্ভিস নামে একটি ট্রান্সপোর্টের পারমিট নিয়ে চট্টগ্রাম থেকে শুরু না করে কুমিল্লা সেনানিবাস এলাকা থেকে সিলেট রুটে যাত্রী পরিবহন শুরু করে। পরিবহন নীতিমালা লঙ্গন করে অবৈধভাবে মাঝ পথ থেকে যাত্রী পরিবহন করার প্রতিবাদে এ ঘোষণা দিয়েছিলেন তারা। পরে রয়েল সার্ভিস মাঝ পথ থেকে চালু করবেনা এবং পরিবহন নীতিমালা মেনে বাস চালাবে জেলা প্রশাসনের এমন আশ্বাসে সাময়িকভাবে আমরা আামাদের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page