কুমিল্লা-২ আসনে প্রার্থিতা ফিরে পেয়ে কাঁদলেন আবদুল মজিদ

নিউজ ডেস্ক।।
নির্বাচন কমিশনে (ইসি) যাচাই-বাছাইয়ে অধিকাংশ ক্ষেত্রে প্রার্থীর মনোনয়ন বাতিল হওয়ার পেছনে অন্যতম কারণ ১ শতাংশ ভোটারের সমর্থনসূচক স্বাক্ষরে ত্রুটি। এ অবস্থায় মনোনয়ন ফিরে পেতে যারা আপিল করেছেন তাদের বেশিরভাগই স্বতন্ত্র প্রার্থী। তাদেরই একজন কুমিল্লা-২ (মেঘনা-হোমনা) আসনের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা আবদুল মজিদ।

সোমবার (১১ ডিসেম্বর) আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে ইসির দ্বিতীয় দিনের আপিল শুনানিতে প্রার্থিতা ফিরে পেয়েছেন আবদুল মজিদ। প্রার্থিতা ফিরে পাওয়ার খবরে কমিশন চত্বরে উপস্থিত তার কর্মী-সমর্থকেরা খুশি আর আবেগে কেঁদে ফেলেন। এসময় তাদের পাশে দাঁড়িয়ে তিনি নিজেও চোখের জল ধরে রাখতে পারেননি।

আবদুল মজিদ যখন গণমাধ্যমের সঙ্গে কথা বলছিলেন তখন তার পাশেই অঝোরে কাঁদছিলেন দুই নারী। তাদের মধ্যে একজন শিউলি আক্তার সোমা, অন্যজন হাওয়া বেগম।

এসময় কথা হয় হাওয়া বেগমের সঙ্গে। তিনি বলেন, আমরা খুশিতে কান্না করছি। আমাদের এ কান্না আনন্দের, আবেগের। আমাদের স্যার (আবদুল মজিদ) প্রার্থিতা ফিরে পেয়েছেন। স্যার কুমিল্লা-২ আসন থেকে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হবেন। প্রার্থিতা ফিরে পেয়ে আমরা এতোটাই খুশি তা বলে বোঝানো যাবে না।

একই সময়ে বারবার চোখ মুছতে মুছতে গণমাধ্যমের সঙ্গে কথা বলতে দেখা যায় প্রার্থী আবদুল মজিদকে।

তিনি বলেন, আমি সবার কাছে দোয়া চাই। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। কমিশনকে অসংখ্য ধন্যবাদ, আমার প্রার্থিতা ফিরিয়ে দিয়েছে। আমি আশা করি বিপুল ভোটে কুমিল্লা-২ আসনের জনগণ আমাকে বিজয়ী করবেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page