কু‌মিল্লায় র‌্যা‌ব ১১ এর অ‌ভিযা‌নে গাঁজা ফেন‌সি‌ডিলসহ আটক ৫

নেকবর হোসেন।।
কুমিল্লা জেলার র‌্যাব-১১ সিপিসি-২ এর পৃথক পৃথক অ‌ভিযা‌নে দেবীদ্বার থে‌কে ১১ কে‌জি গাঁজা ও দুই বোতল ফেন‌সি‌ডিল, চৌদ্দগ্রামে ৯ কেজি গাঁজা ও সদর দ‌ক্ষিণ এলাকা থে‌কে ৯২ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতা‌রের বিষয়‌টি নি‌শ্চিত ক‌রেন র‌্যাব ১১ সি‌পি‌সি ২ এর অ‌ধিনায়ক মেজর মে‌াহাম্মদ সা‌কিব হো‌সেন।

র‌্যাব সুত্র জানায়, র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল মঙ্গলবার ২১ সে‌প্টেম্বর দুপু‌রে কুমিল্লা দেবিদ্বার থানার বাগুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১১ কেজি গাঁজা ও ২ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ক‌রে‌ছে। গ্রেফতারকৃত আসা‌মি মোঃ নয়ন (১৯), পিতা- মোঃ হুমায়ুন কবির, সাং- গাসিগ্রাম, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা ও মোঃ নয়ন মিয়া (২০), পিতা- মোঃ নূর ইসলাম, সাং- বারপাড়া, থানা- কোতয়ালী মডেল থানা কু‌মিল্লা।

পৃথক অ‌ভিযা‌নে সোমবার ২০ সেপ্টেম্বর রাতে কুমিল্লা চৌদ্দগ্রাম থানার মিরশ্বানী বাজার এলাকায় বিশেষ অভিযান চা‌লি‌য়ে ৯ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ হো‌সেন ও মাসুম না‌মে দুইজন মাদক ব‌্যবসা‌য়ি‌কে গ্রেফতার ক‌রে।

আ‌রোও এক‌টি অ‌ভিযা‌নে র‌্যা‌বের এক‌টি টিম সোমবার সকা‌লে কুমিল্লা সদর দক্ষিণ থানার নোয়াগাও চৌমহনী (জাঙ্গালিয়া) এলাকা থে‌কে ৯২ বোতল ফেন‌সি‌ডিলসহ মাদক ব‌্যবসা‌য়ি মোঃ দেলোয়ার হোসেন (৩২), পিতা- মোঃ নূরুল ইসলাম, সাং- ভুটুয়া শ্রীপুর, থানা- কোতয়ালি, জেলা- কুমিল্লা‌কে গ্রেফতার ক‌রে। গ্রেফতারকৃত আসা‌মি‌দের বিরু‌দ্ধে চৌদ্দগ্রাম ও দেবীদ্বার এবং সদর দ‌ক্ষিণ ম‌ডেল থানায় আইনানুগ ব‌্যবস্থা গ্রহন করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page