কুমিল্লায় খুনের মামলায় আইনজীবী সাইফুদ্দিন সবুজসহ দুই আসামী গ্রেফতার

মোঃ জহিরুল হক বাবু।।
খুনের মামলার প্রধান আসামী আইনজীবী সাইফুদ্দিন সবুজ ও তার বন্ধু আজহারুল ইসলামকে গ্রেফতার করেছে কোতয়ালী থানা পুলিশ। গতকাল শুক্রবার রাতে নোয়াখালীর কোম্পানীগঞ্জের একটি খাবার হোটেল থেকে তাদেরকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার ওসি মোঃ আনোয়ারুল হক।

গত ১৪ ডিসেম্বর রাত সাড়ে আটটায় কুমিল্লা কৃষি অফিসের কর্মচারী জহিরুল ইসলাম তার অফিস শেষে মোটরবাইক ধোয়ার কাজে আড়াইওড়া এলাকায় আসেন। এ সময় এড.সাইফুদ্দিন সবুজ ও তার সঙ্গী আজহারুল ইসলাম দু’জনে মিলে জহিরুল ইসলামকে ডেকে সামনে নিয়ে যায়। এরপরেই তাকে দু’পায়ের রানে কোমড়ে ও বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে আহত জহিরুল ইসলামকে স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ আবুল হাসেম মনছুর তাকে মৃত ঘোষনা করে। নিহত যুবকের নাম জহিরুল ইসলাম আদর্শ সদর উপজেলার চম্পক নগর এলাকার ফরিদ মিয়ার ছেলে। স্থানীয়রা জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এই হত্যাকান্ড।
এ ঘটনার পরদিন ১৫ ডিসেম্বর নিহতের পরিবার পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়ের করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ মহিউদ্দিন শেখ জানান, মামলার প্রধান দুই আসামী সাইফুদ্দিন সবুজ ও আজহারুল ইসলামকে গ্রেফতার করেছি। আসামীদেরকে আজ শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

You cannot copy content of this page