চৌদ্দগ্রামে আবদুল বারী ফাউন্ডেশন কুইজ প্রতিযোগিতায়; পুরস্কার বিতরণ ও সংবর্ধনা

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামের বাতিসা ইউনিয়নের সোনাপুর আবদুল বারী ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত কুইজ প্রতিযোগিতা-২০২১ বিজয়ীদের মাঝে নগদ টাকা, ক্রেষ্ট ও বই বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিকেলে সোনাপুর গ্রামে ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা শিক্ষা অফিসের সহকারী পরিদর্শক নাসির উদ্দিন আশরাফী।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি, সংযুক্ত আরব আমিরাতের বিশিষ্ট ব্যবসায়ী মু. শরীফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মরকটা ইসলামিয়া সিনিয়র আলিম মাদরাসার অবসরপ্রাপ্ত প্রভাষক মাওলানা মনির আহমদ, বসন্তপুর ইসলামিয়া আলিম মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা আবদুল মান্নান মজুমদার।

নাজমুল হাসানের পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কামরুজ্জামান সুমন, আবুল কালাম আজাদ, আরিফুর রহমান মূসা, ব্যবসায়ী এমরান হোসেন বাপ্পি, সাংবাদিক মো: এমদাদ উল্যাহ, আনিসুর রহমান, আবদুল কাইয়ুম রিয়াদ, বেলাল হোসেন, আবদুর রহিম, বেলায়েত হোসেন, মামুন মজুমদার, আনোয়ার হোসেনসহ বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে কুইজ প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জনকারী বাতিসা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র মো: আল আমিনকে নগদ ১০ হাজার টাকা, ক্রেষ্ট ও বই, দ্বিতীয় স্থান অর্জনকারী সিংরাইশ রহমানিয়া বালিকা মাদরাসার ছাত্রী জান্নাতুল ফেরদৌসকে নগদ ৫ হাজার টাকা, ক্রেষ্ট ও বই এবং তৃতীয় স্থান অর্জনকারী চাঁন্দকরা সেকান্তর আলী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী মাহফুজা হাশেম স্মৃতিকে নগদ ৩ হাজার টাকা, ক্রেষ্ট ও বই প্রদান করা হয়। এছাড়া ৪র্থ স্থান থেকে ২৩তম স্থান অর্জনকারীদের মাঝে ক্রেষ্ট ও বই বিতরণ করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page