চৌদ্দগ্রামে ইয়াবা ট্যাবলেট ও গাঁজা সহ আটক ১

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের অভিযানে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি গাঁজা সহ মো: জাবেদ (৩৫) নামে চিহিৃত এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সে উপজেলার উজিরপুর ইউনিয়নের জগমোহনপুর গ্রামের আবুল কাশেম প্রকাশ হাশেম এর ছেলে। মঙ্গলবার বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত ০১:৪৫ ঘটিকায় চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মো: জাহাঙ্গীর আলম খাঁন ও সহকারী উপ-পরিদর্শক মো: হারুন অর রশিদ সঙ্গীয় ফোর্স সহ উপজেলার শ্রীপুর ইউনিয়নের চাঁনপুর সাকিনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নালঘর রাস্তা মাথা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৫০০ পিস ইয়াবা ও ২ কেজি গাঁজা সহ মো: জাবেদ নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এ সময় মাদক পরিবহনকাজে ব্যবহৃত একটি নীল রঙের পালসার মোটরসাইকেল জব্দ করা হয়। পরে আটককৃত ব্যক্তির বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘বিশেষ অভিযান চালিয়ে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি গাঁজা সহ চিহিৃত এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানা সহ দেশের বিভিন্ন থানায় চারটি মাদকের মামলা রয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page