চৌদ্দগ্রামে উজিরপুরের ২নং ওয়ার্ডকে মাদক-সন্ত্রাস মুক্ত করতে চাই: ইসহাক মিয়া

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামের উজিরপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনকে সামনে রেখে ২নং ওয়ার্ডের (প্রতাপপুর, ব্রহ্মপুর, বলহরা) সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী হিসাবে বলহরা গ্রামের মো: চাঁন মিয়ার ছেলে বিশিষ্ট সমাজসেবক মো: ইসহাক মিয়া এলাকায় প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ফেসবুক সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে জানা গেছে তিনি ২নং ওয়ার্ডের সম্ভাব্য প্রার্থীদের মধ্যে জনগণের সবচেয়ে পছন্দের প্রার্থী।

তিনি ১৯৯০ সাল থেকে প্রবাস জীবনে থাকা অবস্থায় উজিরপুর ইউনিয়নে গরীব-দুঃখী মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। তিনি একাধারে উজিরপুর ইউনিয়নের প্রবাসীদের উদ্যোগে প্রতিষ্ঠিত ‘দারিদ্র্যের আলো’ সংগঠনের সিনিয়র সদস্য, ‘ব্রহ্মপুর প্রবাসী সংগঠন’ এর উপদেষ্টা, ‘রোটারি ক্লাব অব কুমিল্লা ফেমাস’ ও ‘মিয়াবাজার কাঁকড়ী ক্লাব’ এর সদস্য।

জানা যায়, একজন নিবেদিত স্বেচ্ছাসেবী হওয়ার সুবাধে এবং তার আচার-আচরণের কারণে ইতিমধ্যেই তিনি দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষের কাছে অত্যন্ত প্রিয়ভাজন হিসেবে পরিচিতি লাভ করতে সক্ষম হন। তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মাধ্যমে এলাকার অসহায়-গরীবসহ সাধারণ মানুষের সেবায় সদা নিজেকে নিয়োজিত রেখেছেন। তিনি প্রতি রমজানে নিজস্ব-অর্থায়নে চার-পাঁচশত অসহায় পরিবারকে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে থাকেন।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, দীর্ঘদিন ধরেই মো: ইসহাক মিয়া প্রথমসারির একজন সমাজসেবক হিসেবে এলাকার উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। গ্রামীণ রাস্তাঘাট মেরামত থেকে শুরু করে অসহায় মানুষের বিপদ-আপদে সবসময়ই দেখা যায় তাকে। করোনা মহামারীর প্রথম থেকেই ক্ষতিগ্রস্থ দিনমজুর, দুস্থ-অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, মাস্ক বিতরণসহ করোনা বিষয়ে সচেতনতা সৃষ্টিতে অগ্রণী ভূমিকা পালন করছেন।

জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। আমাদের সকল সমস্যায় মো: ইসহাক মিয়া এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবক মো: ইসহাক মিয়াকে মেম্বার হিসেবে দেখতে চাই।

সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী মো: ইসহাক মিয়া বলেন, ‘আমাকে যদি জনগণ এবার সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নসহ ওয়ার্ডটিকে মাদক ও সন্ত্রাস মুক্ত আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে কাজ করবো ইনশাআল্লাহ্।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page