চৌদ্দগ্রামে একই ইউনিয়নে বাবা-ছেলে ও আপন ৪ ভাই চেয়ারম্যান প্রার্থী !

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামে অগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত ৪র্থ ধাপের ইউপি নির্বাচনে ৮নং মুন্সিরহাট ইউনিয়ন থেকে বাপ-বেটা ও একই পরিবারের চার ভাই চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এর মধ্যে বর্তমান চেয়ারম্যান মাহফুজ আলম আওয়ামীলীগ মনোনীত দুইবারের নির্বাচিত চেয়ারম্যান। এবারও তিনি আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীক পেয়েছেন। তার প্রতিদ্ধদ্বী হিসেবে এবারের নির্বাচনে ১৩ জন স্বতন্ত্র প্রার্থী থাকলেও তারমধ্যে তিনজনই তার আপন সহোদর ভাই। এছাড়া ওই ইউনিয়নে সাবেক চেয়ারম্যান শাহআলম মোল্লা ও তাঁর ছেলে ফয়সাল মোল্লাও চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন।

চেয়ারম্যান মাহফুজ আলমের অপর তিন ভাই হলেন মিজানুর রহমান খোকা, আরিফুর রহমান এবং সাইফুল ইসলাম। তারা বিষবাগ গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। চেয়ারম্যান মাহফুজ আলম ৮নং মুন্সিরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে থাকলেও তার ভাইদেও দলীয় কোনো পদ-পদবী নেই।

এ বিষয়ে চেয়ারম্যান মাহফুজ আলম জানান, বাংলাদেশ গণতান্ত্রিক দেশ। এ দেশে সকল নাগরিকের-ই নির্বাচন করার অধিকার রয়েছে। আমার তিন ভাইয়েরও নির্বাচন করার অধিকার আছে। জনগণ যাকে ভোট দেবে সেই নির্বাচিত হবে। তবে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page