চৌদ্দগ্রামে “ওরা এগারো জন সংঘের” উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
ঈদুল ফিতর উপলক্ষে কুমিল্লার চৌদ্দগ্রামে কাশিনগর ইউনিয়ন এর স্থানীয় সামাজিক সংগঠন ওরা এগারো জন সংঘের উদ্যোগে ও সংগঠনের উপদেষ্টা কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেনের নির্দেশনায় ১৭০ টি হত-দরিদ্র, অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে ১২তম ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। উপহার সামগ্রীর মাঝে ছিল সেমাই, চিনি, নুডুলস, কিসমিস, বাদাম সহ নিত্য প্রয়োজনীয় ঈদ সামগ্রী।

বুধবার (১২ মে) সকালে দক্ষিণ যাত্রাপুর গণিমিয়া বাজারস্থ সংগঠনের কার্যালয়ে ঈদ সামগ্রী বিতরণ করা হয় ।

বিশিষ্ট সমাজ সেবক ও ওরা এগারো জন সংঘের সভাপতি মোবারক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন গুণবতী ডিগ্রী কলেজের প্রভাষক মো: আমির হোসেন। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আবুল কালাম, সংগঠনের উপদেষ্টা মমতাজ কবিরাজ, গণিমিয়া বাজার কমিটির সভাপতি আব্দুল মান্নান, মাস্টার আবুল হাসেম।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ওরা এগারো জন সংঘের সাধারণ সম্পাদক এম কে রায়হান, যুগ্ম-সাধারণ সম্পাদক সাদ্দাম হেসেন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, ধর্ম-বিষয়ক সম্পাদক হাফেজ আবু বকর, দপ্তর সম্পাদক আবু সালাম ও সংগঠনের সদস্য বৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জানা গেছে, ২০১১ সালে স্থাপিত মানবিক সংগঠন ‘ওরা এগারো জন সংঘ’ এলাকার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও উন্নয়ন কর্মকাণ্ডে ব্যপক ভূমিকা পালন করে আসছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০