চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান বোঝাই ৫২ কেজি গাঁজা সহ আটক ১

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের বিশেষ অভিযানে কাভার্ডভ্যান বোঝাই ৫২ কেজি গাঁজা সহ মো: রনি (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সে কুমিল্লার সদর দক্ষিণ থানার বল্লভপুরের শামবকসি গ্রামের মো: জামাল উদ্দিনের ছেলে। বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) দুপুরে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বিষয়টি নিশ্চিত করেন।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক সুজন কুমার চক্রবর্তীর নেতৃত্বে সহকারী উপ-পরিদর্শক নজরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স সহ বৃহস্পতিবার ভোর আনুমানিক ছয়টায় উপজেলার ঘোলপাশা ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেনের ধর্মপুর মোড়ের হাজীগ্রাম রাস্তার মাথা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৫২ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী মো: রনিকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তির বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য, আটককৃত আসামী মো: রনির বিরুদ্ধে এর আগেও ২টি মাদক মামলা ও ১টি করে ডাকাতির প্রস্তুতি মামলা এবং অপহরণ মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘থানা পুলিশের অভিযানে ঘোলপাশার ধর্মপুর এলাকা থেকে ৫২ কেজি গাঁজা সহ এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। ধৃত আসামীর বিরুদ্ধে আদালতে মাদক ও প্রতারণার মামলা সহ ৪টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page