চৌদ্দগ্রামে ছুফুয়া মাদরাসায় স্বাধীনতা দিবস পালিত

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামে আলোচনা সভা, দোয়া মিলাদের মাধ্যমে ছুফুয়া ছফরিয়া ফাযিল (ডিগ্রি) মাদরাসায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

শনিবার (২৬ মার্চ) সকালে মাদরাসা প্রাঙ্গণে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কালিকাপুর ইউপি চেয়ারম্যান ও মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ভিপি মাহবুব হোসেন মজুমদার।

মাদরাসার অধ্যক্ষ মাওলানা শহিদ উল্লাহ্ এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন কালিকাপুর ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদ মেম্বার।

মাদরাসার সহকারী শিক্ষক মনিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কালিকাপুর ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি ও মাদরাসা পরিচালনা কমিটির সদস্য ইসহাক মজুমদার বাচ্চু, মাদরাসা পরিচালনা কমিটির সদস্য মানজারুল ইসলাম, ইঞ্জিনিয়ার মোখলেছুর রহমান, কমিউনিটি পুলিশিংয়ের কালিকপুর ইউনিয়ন সভাপতি ও মাদরাসা পরিচালনা কমিটির সদস্য জসিম উদ্দিন মজুমদার, মাদরাসার সহকারী শিক্ষক জহিরুল ইসলাম, দেলোয়ার হোসেন প্রমুখ।

এ সময় মাদরাসার শিক্ষক মন্ডলী, অভিভাবক- শিক্ষার্থীবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বার্ষিক ক্রীড়া ও বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আয়োজিত রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page