চৌদ্দগ্রামে জে.ইউ ফাউন্ডেশনের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে জে.ইউ ফাউন্ডেশনের উদ্যোগে স্বাবলম্বী প্রকল্পের আওতায় অসহায় নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। বিনামূল্যে সেলাই মেশিন পেয়ে সুবিধাভোগী অসহায় ওই নারী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

শুক্রবার (২৯ মার্চ) সকালে জে.ইউ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কাজী এটিএম জসিম উদ্দীন এর সার্বিক দিকনির্দেশনায় চৌদ্দগ্রাম বাজারস্থ একটি হলরুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও মানবাধিকার কর্মী মুহা. ফখরুদ্দীন ইমন, বিশিষ্ট সমাজসেবক ডা. মো: নুরুল হক, ফাউন্ডেশনের শুভাকাঙ্খী মো: অহিদুর রহমান, মো: মাজহারুল ইসলাম উজ্জ্বল, এম এ নোমান প্রমুখ।

এ বিষয়ে জে.ইউ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কাজী এটিএম জসিম উদ্দীন বলেন, ‘প্রতিষ্ঠার পর থেকে জে.ইউ ফাউন্ডেশন বিভিন্ন প্রকল্পের আওতায় দেশের অসহায় ও হতদরিদ্র জনগোষ্ঠীর কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এছাড়াও ফাউন্ডেশনের পক্ষ থেকে দেশের বিভিন্ন মসজিদ, মাদরাসা, মক্তব, শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান প্রদান সহ বিভিন্ন সামাজিক এবং মানবিক কাজ করার মাধ্যমে দেশের অগ্রযাত্রায় অবদান রাখার চেষ্টা করে যাচ্ছে।

ভবিষ্যতেও এ ফাউন্ডেশনের পক্ষ থেকে সামাজিক ও মানবিক কাজগুলো চলমান থাকবে ইনশাআল্লাহ। এ সময় তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page