চৌদ্দগ্রামে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ২ আসামী আটক

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার রাত থেকে বুধবার দুপুর পর্যন্ত বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো: উপজেলার কনকাপৈত ইউনিয়নের করপাটি গ্রামের কাজী এছাক মিয়ার ছেলে কাজী আরব আলী (৪৫) ও উজিরপুর ইউনিয়নের জগমোহনপুর গ্রামের আবুল কাশেমের ছেলে জাবেদ মিয়া (২৩)। বুধবার (০৯ অক্টোবর) বিকালে তথ্যটি নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.টি.এম আক্তার উজ জামান।

ওসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ মঙ্গলবার রাতে আরব আলীকে তার বাড়ি থেকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে চেক জালিয়াতির অভিযোগে কুমিল্লার যুগ্ম দায়রা জজ ৩য় আদালতের পৃথক দু’টি মামলায় এক বছর করে দুই বছরের সাজা এবং ৫ লাখ টাকা করে মোট ১০ লাখ টাকার জরিমানা ঘোষণা করেন বিচারক। সাজা ঘোষণার পর থেকে তিনি আত্মগোপনে ছিলেন।

তিনি আরো জানান, পৃথক অভিযানে জাবেদ মিয়াকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে একটি মামলায় দুই বছরের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকার জরিমানার রায় ঘোষণা করেন কুমিল্লার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এর আদালত। এরপর থেকে তিনিও পলাতক ছিলেন। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে আটককৃতদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page