চৌদ্দগ্রামে প্রবাসীর স্ত্রীকে শ্লীলতাহানি ও হত্যা চেষ্টা

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামে শ্লীলতাহানি ও হত্যা চেষ্টার অভিযোগে মঙ্গলবার তিনজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন প্রবাসীর স্ত্রী রুনা বেগম। পৌর এলাকার নবগ্রামে এ ঘটনা ঘটে। রুনা বেগম ওই গ্রামের সৌদি প্রবাসী নিজাম উদ্দিনের স্ত্রী। অভিযোগে উল্লেখিত আসামীরা হলেন; রুনা বেগমের দেবর জামাল উদ্দিন, তাঁর স্ত্রী সাথি আক্তার ও শ্বাশুড়ী মাসিদা বেগম।

মঙ্গলবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন থানার উপ-পরিদর্শক কামাল হোসেন। অভিযোগে উল্লেখ করা হয়, দীর্ঘদিন ধরে নবগ্রামের সৌদি প্রবাসী নিজাম উদ্দিনের স্ত্রী রুনা বেগমের সাথে দেবর জামাল উদ্দিনসহ পরিবারের সদস্যদের পারিবারিক বিরোধ চলছিল। এনিয়ে কারণে-অকারণে তারা রুনা বেগমকে মারধরসহ বিভিন্ন প্রকার অত্যাচার-নির্যাতন করে আসছিল।

রোববার দুপুরে পূর্ব পরিকল্পিত ও আকস্মিকভাবে জামাল উদ্দিনের নেতৃত্বে বিবাদীরা রুনা বেগমকে গালমন্দ করতে থাকে। এক পর্যায়ে তারা রুনা বেগমের উপর অতর্কিত হামলা চালিয়ে এলোপাতাড়ি কিল-ঘুষি ও লাথি মেরে জখম করে। এছাড়া জামাল উদ্দিন তার হাতে থাকা ধারালো দা দিয়ে রুনা বেগমের মাথার উপরিভাগে কোপ মেরে গুরুতর জখম করে।

দেবর জামাল উদ্দিন প্রবাসীর স্ত্রীর পরিধেয় কাপড় টেনে শ্লীলতাহানি ও হত্যার উদ্দেশ্যে গলা টিপে ধরে। এ সময় প্রাণ রক্ষার্থে রুনা বেগমের শোর-চিৎকারে আশ-পাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। পরে আহত প্রবাসীর স্ত্রী রুনা বেগমকে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মঙ্গলবার আশঙ্কাজনক অবস্থায় রুনা বেগমকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে রুনা বেগম কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে। গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ হাসপাতালে তাকে দেখতে যান।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক কামাল হোসেন বলেন, ‘প্রবাসীর স্ত্রীর উপর হামলার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে’।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page