চৌদ্দগ্রামে বিপুল পরিমাণ মাদক উদ্ধার

মনোয়ার হোসেন:
কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে। এ সময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়। এ ঘটনায় থানায় মো: কামাল হোসেন (৪১) নামে এক পলাতক আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক আলী আশরাফ জুয়েল, মো: জাহাঙ্গীর আলম খাঁন ও সহকারী উপ-পরিদর্শক মো: জহির উদ্দিন এবং মো: মহি উদ্দিন সঙ্গীয় ফোর্স সহ গত রোববার রাতে চৌদ্দগ্রাম পৌরসভাধিন বৈদ্দেরখিল গ্রামের মো: কামাল হোসেনের বসতঘরে অভিযান চালিয়ে ১৮৪ বোতল ভারতীয় ফেন্সিডিল, ৭৬ বোতল স্কার্ফ সিরাপ ও ৩৬ বোতল বিদেশী বিয়ার উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী কামাল হোসেন নিজঘর থেকে বের হয়ে মোটরসাইকেলযোগে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে ধাওয়া করে। পরে সে মোটরসাইকেল ও তার ব্যবহৃত মোবাইল ফোন ফেলে রেখে দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় সোমবার বিকালে তার বিরুদ্ধে মাদক আইনে চৌদ্দগ্রাম থানায় একটি মামলা (মামলা নং-১৬/১১.০৩.২০২৪ইং) রুজু করা হয়। এর আগেও থানায় কামাল হোসেনের বিরুদ্ধে দু’টি মাদক ও একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ পৌরসভাধিন বৈদ্দেরখিল গ্রামের কামাল হোসেনের বসতঘরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করে। এ সময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়। এ ঘটনায় এলাকার চিহিৃত মাদক কারবারি মো: কামাল হোসেনের নামে থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page