চৌদ্দগ্রামে মিয়াবাজার কাঁকড়ী ক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধিঃ
চৌদ্দগ্রামে ঐতিহ্যবাহী মিয়াবাজার কাঁকড়ী ক্লাবের ২০২০ সালের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার স্থানীয় রাজেশপুর ইকো পার্কে বার্ষিক সাধারণ সভার সভাপতিত্ব করেন ক্লাবের কার্যনির্বাহী কমিটির সভাপতি আলী আশ্বব।

সভাপতির স্বাগত বক্তব্যের পর সভায় আলোচ্য সূচি নিয়ে ২০২০ সালের বার্ষিক প্রতিবেদন ও হিসাব পেশ করেন ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মতিন, ক্লাব উন্নয়ন, প্রকল্প বাস্তবায়ণ ও ইনস্টলেশন নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। ক্লাবের নতুন খসড়া গঠনতন্ত্র পেশ করেন কার্যনির্বাহী কমিটির সদস্য মাষ্টার আব্দুল ওয়াদুদ।

অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক নায়িমুর রহমান মজুমদার মাসুম, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ নোমান ও কার্যনির্বাহী সদস্য মীর নিজাম। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন ধর্ম বিষয়ক সম্পাদক মাসুম মজুমদার।

বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন, চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক আলী আহম্মদ, ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য চেয়ারম্যান মোঃ জয়নাল আবদীন খোরশেদ, বাবু শৈলপতি চৌধুরী নন্দন, অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, চেয়ারম্যান মোঃ মাহবুব হোসেন মজুমদার, সহ-সভাপতি বাবু প্রমোদ রণ্ঞ্জন চক্রবর্তী, বাবু হারাধন পাল, মোঃ আমিনুল ইসলাম সর্দার, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ এরশাদ আলী, মোঃ মফিজুর রহমান মজুঃ, সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তফা কামাল, খোরশেদ আলম, অর্থ সম্পাদক মোঃ আবু হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মাহমুদুল কাদির, দপ্তর সম্পাদক মোঃ সুলতান আহাম্মদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ হানিফ, যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ আবুল হেসেন, সহ-যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ আব্দুল জলিল, পাঠাগার সম্পাদক মোঃ আব্দুল করিম, স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক ডাঃ মোঃ আনোয়ার হোসেন, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মোঃ সোহরাব হোসাইন লিখন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বাবু নির্মল সাহা, কৃষি ও সমবায় সম্পাদক মোঃ পেয়ার আহাম্মদ, আইন বিষয়ক সম্পাদক মোঃ আলমগীর হোসেন, কার্যনির্বাহী কমিটির সদস্য বাবু নারায়ন সাহা, আব্দুল্লাহ আল মামুন এমরান, মোঃ জামাল উদ্দিন মামুন, আবুল হাসনাত মোঃ জোবায়ের, মীর মিজানুর রহমান সহ ক্লাবের শতাধিক সদস্য বৃন্দ।

বিকেলে দ্বিতীয় অধিবেশনে সঙ্গীতানুষ্ঠান ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page