চৌদ্দগ্রামে সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমদ এর ইন্তেকাল

মনোয়ার হোসেন।।
কুমিল্লা চৌদ্দগ্রামে সাবেক উপজেলা চেয়ারম্যান, উপজেলার উজিরপুর ইউনিয়নের চাঁন্দশ্রী গ্রামের বাসিন্দা, প্রবীণ রাজনীতিবিদ ও বিশিষ্ট সমাজসেবক মো: আলী আহমেদ চেয়ারম্যান (৭৭) বুধবার (০৬ মার্চ) বিকাল তিনটায় বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধিন অবস্থায় রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

নিহতের পরিবারের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে, আত্মীয়-স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ব্যক্তি জীবনে তিনি সর্বজন গ্রহণযোগ্য, শ্রদ্ধাভাজন, সুপরিচিত, বিচক্ষণ ও ন্যায়পরায়ণ সমাজসেবক এবং রাজনৈতিক ব্যক্তিত্ব ছিলেন। তিনি একবার চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান সহ কয়েকবার উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে বেশ সততা, নিষ্ঠা ও সুনামের সাথে অর্পিত দায়িত্ব পালন করেন।

বৃহস্পতিবার (০৭ মার্চ) বা’দ যোহর মরহুমের প্রথম জানাযা মিয়াবাজার লতিফুন্নেছা উচ্চ বিদ্যালয় মাঠে এবং বিকাল তিনটায় মরহুমের নিজগ্রাম চাঁন্দশ্রীতে দ্বিতীয় জানাযা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে মরহুম আলী আহমেদ চেয়ারম্যান এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক মুজিব এমপি, কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান কাজী মোহাম্মদ নাহিদ, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো: খোরশেদ আলম সহ চৌদ্দগ্রামের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। পৃথক পৃথক শোকবার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার সর্বোচ্চ মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page