চৌদ্দগ্রামে ৫০০ পিস ইয়াবা সহ চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের বিশেষ অভিযানে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ একাধিক মাদক ও চুরি মামলার আসামী মো: এবাদুল হক সোহাগ (৩১) নামে চিহ্নিত এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

সে ফেনী জেলার সদর থানার ধর্মপুর ইউনিয়নের মধ্যম কাছার গ্রামের পাটোয়ারী বাড়ীর মৃত জাফর আহাম্মদের ছেলে। রোববার (২০ নভেম্বের) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ ত্রিনাথ সাহা।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত এগারটায় চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক লিটন চাকমার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ককের আলকরা ইউনিয়নের দত্তসার এলাকা থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ এবাদুল হক সোহাগ প্রকাশ একরামুল হক সোহাগকে আটক করা হয়।

তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ২টি মাদক ও ২টি চুরির মামলা রয়েছে৷ রোববার দুপুরে চৌদ্দগ্রাম থানায় আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫০০ পিস ইয়াবা সহ এবাদুল হক সোহাগ নামে চিহ্নিত এক মাদক কারবারিকে আটক করা হয়েছে।

আটককৃত ব্যক্তির বিরুদ্ধে পূর্বে বিভিন্ন থানায় মাদক ও চুরির ৪টি মামলা রয়েছে৷ চৌদ্দগ্রাম থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page