চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান হিসেবে এবিএম এ বাহার এর দায়িত্ব গ্রহণ

মনোয়ার হোসেন:
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার।

মঙ্গলবার (২৮ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে এক অনাঢ়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তিনি এ দায়িত্ব গ্রহণ করেন। এ সময় উপজেলা পরিষদ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, চৌদ্দগ্রাম উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত থেকে নবদায়িত্বপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান এবিএম এ বাহারকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক মফিজুর রহমান, বাতিসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরী, শুভপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, শুভপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মো: সেলিম মেম্বার, বাতিসা ইউনিয়ন শ্রমিক লীগ নেতা আলী আজগর কিরণ প্রমুখ।

চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এবিএম এ বাহার বলেন, ‘চৌদ্দগ্রামের সার্বিক উন্নয়নের রূপকার, চৌদ্দগ্রামের আপামর জনতার প্রাণের স্পন্দন, সাবেক সফল রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয় নেতা মুজিবুল হক মুজিব এর কাছে আমি চিরকৃতজ্ঞ। প্রিয় নেতা মুজিবুল হক মুজিব এর বদৌলতে চৌদ্দগ্রামবাসীর ভালোবাসা পেয়ে আজ আমি ধন্য। উপজেলা পরিষদের সকল দায়িত্ব যাতে যথাযথভাবে পালন করতে পারি এবং একটি উন্নত-সমৃদ্ধ চৌদ্দগ্রাম গঠনে ভূমিকা রাখতে পারি সেজন্য সকলের আন্তরিক সহযোগিতা কামনা করি।’ এ সময় তিনি আগামী ৭ জানুয়ারি অুনষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী মো: মুজিবুল হক মুজিব এর পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, এর আগে এবিএম এ বাহার চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে সততা, নিষ্ঠা ও সুনামের সাথে তার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করেন। তিনি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সদস্য হিসেবেও বেশ সুনামের সাথে সাংগঠনিক দায়িত্ব পালন করে আসছেন। তিনি বঙ্গবন্ধুর আদর্শের একজন একনিষ্ঠ কর্মী ও সদালাপী মানুষ হিসেবে সমগ্র উপজেলায় সমাদৃত ও সর্বজন স্বীকৃত।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page