চৌদ্দগ্রাম উপজেলা প্রশাসনের উদ্যোগে বিজয় দিবস পালিত

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি

জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে জাতীয় সমৃদ্ধি অর্জনের লক্ষ্যে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা প্রশাসনের উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। বুধবার চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস ছোবহান ভূঁইয়া হাসান।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ রানার সভাপতিত্বে ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নাসির উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার, সহকারী কমিশনার(ভূমি) আল আমিন সরকার, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোঃ হাসিবুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা প্রমোদ রঞ্জন চক্রবর্তী, বর্তমান কমান্ডার আবুল হাসেম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা ছাকিনা বেগম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ আবু তৈয়বসহ উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে মহান বিজয় দিবস উপলক্ষে মাধ্যমিক পর্যায়ে রচনা প্রতিযোগিতা ও প্রাথমিক পর্যায়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

এর আগে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনি, শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মহান বিজয় দিবসের কর্মসূচি শুরু করে উপজেলা প্রশাসন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page