ছাত্রী সংঘ সিনেমায় কুমিল্লার ছেলে রুবেল

কুমিল্লা প্রতিনিধি।
ঢাকা এ্যাটাক খ্যাত সিনেমা ডিরেক্টর দীপংকর দীপন নির্মাণ করতে যাচ্ছে ইতিহাস নির্ভর থ্রিলার সিনেমা ‘ছাত্রী সংঘ। এই সিনেমায় অভিনয় শিল্পী হিসেবে নির্বাচিত হয়েছেন কুমিল্লার ছেলে এস এম রুবেল।

ব্রিটিশ বিরোধী বিপ্লবে কুমিল্লার বীরগাঁথা গল্প ও ১৯৩১ সালে ব্রিটিশ কমিশনার স্টিভেন্স হত্যাকান্ডে শান্তি ঘোষ, সুনীতি চৌধুরী, বিপ্লব ইতিহাসের মহা নায়িকা প্রফুল্ল নলিনী ব্রহ্ম ও বিপ্লবী অখিল নন্দির সেই দুঃসাহসিক অভিযানের চিত্রকল্প দৃশ্যায়িত হবে এই সিনেমায়।

সিনেমা নির্মাণে রজত ফিল্মসের আয়োজনে স্বল্প মেয়াদী স্ক্রিন এক্টিং স্কিল কোর্সে নির্বাচিতরা অংশ গ্রহন করে। চূড়ান্ত ট্যালেন্ট হান্ট অনুষ্ঠানে ৯ জুন মূল প্রতিযোগিতায় এস এম রুবেল অংশগ্রহণকারী প্রতিযোগিদের মধ্যে ২য় স্থান অধিকার করে।

এ প্রসঙ্গে এস এম রুবেল বলে, দীর্ঘদিন মঞ্চে অভিনয় করছি, ডিরেকশন দিয়েছি, নেপথ্যে কাজ করেছি। দেশ প্রেম, বিপ্লব সংগ্রামের গল্প আমাকে বেশি টানে। সেই থেকে এই গল্পটাতে আমার আগ্রহটা আলাদা। আমি কুমিল্লার একজন শিল্পী হিসেবে সবার শুভ কামনা প্রত্যাশা করি। যেন কুমিল্লার এই বীরত্বের ইতিহাসে নিজেকে সেই ভাবে উপস্থাপন করতে পারি। উল্লেখ্য রজত ফিল্মসের প্রযোজনায় ও সৌনাভ বসু সংলাপ ও চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করবে দীপংকর দীপন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page