জগপুর পশ্চিম পাড়া ছাত্র সমাজ কতৃক আয়োজিত ব্যাটমিন্টন টূর্ণামেন্টের উদ্বোধন

মোঃ উজ্জ্বল হোসেন বিল্লাল, কুমিল্লা।।
কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার ৬নং পূর্ব জোড়কানন ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ড জগপুর (পশ্চিম পাড়া) ছাত্র সমাজ কতৃক আয়োজিত ব্যাটমিন্টন টূর্ণামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। সোমাবর সন্ধায় ৭ টায় উক্ত খেলার উদ্বোধন করা হয়।

ব্যাটমিন্টন টূর্ণামেন্টের উদ্বোধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬ নং পূর্ব জোড়কানন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ হারিছ মিয়া। ২ নং ওয়ার্ডের মেম্বার বাচ্চু মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও ৬নং পূর্ব জোড়কানন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম রিপন, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ডাক্তার আফাজ,১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবুল মিয়া, চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগ নেতা ও ব্যাংক এশিয়া লালবাগ শাখার ব্যবস্থাপক শাওন খন্দকার রাব্বি ও ৬ নং পূর্ব জোড়কানন ইউনিয়ন ছাত্র লীগের সদস্য ও টূর্নামেন্ট সঞ্চালক জুয়েল রানা, ছাত্রলীগ নেতা রায়হান সহ স্থানীয় নেতৃবৃন্দরা সহ আরো অনেকে।

উদ্বোধনী খেলায় মুখাবেলা করেন লালবাগ বাঘের গর্জন বনাম তুহিন স্পোর্টস ১৪ গ্রাম। উদ্বোধনী খেলায় তুহিন স্পোর্টস ১৪ গ্রাম দল কে ২-০ সেটে হারিয়ে জয় লাভ করে লালবাগ বাগের গর্জন দল।

উক্ত টূর্নামেন্ট পরিচালনার দায়িত্বে ছিলেন কাশেম, আমিন, সাব্বির, জালাল, রাসেল, মুকবুল, জগপুর পশ্চিম পাড়া ছাত্র সমাজের অনান্য সদস্যরা।

উদ্বোধনে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন খেলাধুলা করলে মনমানসিকতার পাশাপাশি শারীরিক কাঠামো ঠিক থাকে। খেলাকে কেন্দ্র করে যেনো উশৃংখল ঘটনা না ঘটে সেদিকে খেয়াল রাখতে হবে। বর্তমানে তরুনরা অনলাইন গেইমে আসক্ত হয়ে যাচ্ছে। অনলাইন গেইম মানসিক রোগের সৃষ্টি করে থাকে। ছাত্র সমাজ সবাইকে অনলাইন গেইম থেকে দুরে থাকতে হবে। অনলাইন গেইম বাদ দিয়ে বিভিন্ন অফলাইন খেলাধুলার মধ্যে ফিরে আসতে হবে। সবাই মিলে মিশে একসাথে খেলাধুলা করবা।সবাই একসাথে থাকলে নিজেদের মধ্যে ঐক্যতা বাড়ে। খেলাধুলার পাশাপাশি তোমরা সমাজের বিভিন্ন সবামূলক কাজে অংশগ্রহণ করবা। জগপুর পশ্চিম পাড়া ছাত্র সমাজের সকল সদস্যদের ধন্যবাদ জানাই এরকম টূর্ণামেন্ট আয়োজন করে দর্শকদের আনন্দ দেওয়ার জন্য।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page